বগুড়া প্রতিনিধি

  ০৩ এপ্রিল, ২০১৯

বগুড়া বিএনপিতে ফাটল ধরেছে

বরকত উল্লাহ বুলু

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, শহীদ জিয়াউর রহমানের জন্মভূমি বগুড়া বিএনপির ঘাঁটি ছিল। সত্যিকার অর্থে ঘাঁটি আজ ম্রিয়মান, ফাটল ধরেছে। আস্তে আস্তে আওয়ামী লীগ বগুড়ায় জায়গা করে নিচ্ছে। বগুড়ায় বিএনপিকে আগের অবস্থায় ফিরে আনতে হবে, সেই ঐতিহ্য ধরে রাখতে হবে। এজন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

তিনি গতকাল মঙ্গলবার শহরের টিএমএসএস মহিলা মার্কেট অডিটরিয়ামে জেলা বিএনপির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে শিগগিরই ভেদাভেদ ভুলে সবাইকে এক যোগে রাজপথে নামতে হবে। বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, কেন্দ্রীয় সদস্য ওবায়দুর রহমান চন্দন। সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বগুড়ার পৌর মেয়র অ্যাডভোকেট মাহবুবুর রহমান প্রমুখ। এদিকে সভার শুরুতে সভাস্থলে জেলা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মিদের প্রবেশ এবং আন্দোলনের দাবিতে স্লোগান দেওয়াকে ঘিরে উত্তেজনা, বাকবিতণ্ডা হয়। এ সময় ছাত্রদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলমকে ধাক্কা দেয় উত্তেজিত নেতাকর্মীরা বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close