প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০২ ফেব্রুয়ারি, ২০১৯

দুই জেলায় দুই লাশ

মুন্সীগঞ্জের লৌহজংয়ের একটি ডোবায় এসএসি পরীক্ষার্থীর এবং ফেনীর সদর উপজেলায় অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় পদ্মা সেতুর কুমারভোগ পুনর্বাসন কেন্দ্রের পাশের একটি ডোবা থেকে এক এসএসসি পরীক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে নীরবের (১৬) লাশ উদ্ধার করা হয় বলে লৌহজং থানার ওসি মনির হোসেন জানান। নীরব ওই পুনর্বাসন কেন্দ্রের নাঈম খানের ছেলে। স্থানীয় মেদেনীমন্ডল আনোয়ার আলী উচ্চবিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল তার। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নীরবের দুই বন্ধু রাব্বি ও আলালকে আটক করেছে পুলিশ।

ওসি বলেন, নীরব বৃহস্পতিবার সন্ধ্যায় রাব্বি ও আলালের সঙ্গে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয়। রাতেই তার পরিবার লৌহজং থানায় একটি সাধারণ ডায়েরি করে। এরপর জিজ্ঞাসাবাদের জন্য তার ওই দুই বন্ধুকে আটক করা হয়। সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে কুমারভোগ পুনর্বাসন কেন্দ্রের উত্তর পাশের একটি ডোবা থেকে নীরবের লাশ উদ্ধার করা হয় বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।

তিনি বলেন, হত্যাকান্ডের কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে প্রেমঘটিত বিষয় হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ফেনী : ফেনীর সদর উপজেলায় অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার আলোকদিয়া গ্রামের সড়কের পাশে একটি ঝোপ থেকে লাশটি উদ্ধার করা হয় বলে ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান।

নিহতের বয়স ২৮ বছর বলে ধারণা করছে পুলিশ; তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় নিশ্চিত করা যায়নি। ওসি বলেন, স্থানীয়রা লাশটি পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। নিহতের পরনে নীল প্যান্ট ও কালো সোয়েটার ছিল। তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে অন্য কোথাও হত্যার পর লাশ এখানে ফেলে গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close