বিশেষ প্রতিবেদক, রাজশাহী

  ৩০ জানুয়ারি, ২০১৯

নবীনবরণে মেয়র লিটন

দেশকে এগিয়ে নিতে নারী-পুরুষ সবাইকে কাজ করতে হবে

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, বাংলাদেশের নারীরা এখন সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। চিকিৎসক, প্রকৌশলী, শিক্ষক, সামরিক ও বেসামরিক সব পেশায় নারীদের এগিয়ে যাওয়ার চিত্র পরিলক্ষিত হচ্ছে। দেশটাকে এগিয়ে নিতে নারী পুরুষ সবাইকে সমানভাবে কাজ করতে হবে। গতকাল মঙ্গলবার দুপুরে রাজশাহী মহিলা টিটিসি শিক্ষার্থীদের নবীনবরণ ও বিদায়-২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র লিটন এসব কথা বলেন।

নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়ার উদ্ধৃতি দিয়ে মেয়র বলেন, একজন শিক্ষিত মা শিক্ষিত জাতি উপহার দিতে পারে। এজন্য তিনি নারী শিক্ষার প্রতি জোর দিয়ে ছিলেন।

আগামীতে মহানগরীর নওদাপাড়ায় গার্লস ক্যাডেট কলেজ স্থাপনের পরিকল্পনা রয়েছে উল্লেখ করে লিটন বলেন, সবার সহযোগিতায় সুন্দর, পরিচ্ছন্ন ও শান্তির নগরীকে সব দিক দিয়ে ম্যানেজেবল সিটি রূপে গড়ে তুলতে চাই। অনুষ্ঠানে রাজশাহী মহিলা টিটিসির পক্ষ থেকে রাসিক মেয়রকে সংবর্ধনা প্রদান করা হয়।

রাজশাহী মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মো. নাজমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে ১৮নং ওয়ার্ড (উত্তর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জান বকস, চিফ ইনস্ট্রাকটর শামীমা আখতার, শিক্ষক মনিরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় নগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ, টিটিসির শিক্ষক ও শিক্ষার্থীরাসহ এলাকার গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close