চট্টগ্রাম ব্যুরো

  ১৯ মার্চ, ২০১৮

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে যাওয়ায় বিএনপি নেতাকে নোটিস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীর কর্মসূচিতে অংশ নেওয়ায় চট্টগ্রাম মহানগর বিএনপির এক নেতাকে কারণ দর্শানোর নোটিস দিয়েছে দলটি। নোটিশ পাওয়া ওই নেতা বলছেন, জাতির জনকের জন্মবার্ষিকীর জন্য নয়, সেখানে তিনি গিয়েছিলেন স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। ওই অনুষ্ঠানের একটি ছবি ফেইসবুকে ছড়িয়ে পড়ার পর গতকাল রোববার আজমকে কারণ দর্শানোর নোটিস দেয় বিএনপি।

দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত ওই শোকজ নোটিশে আজমের বিরুদ্ধে সিডিএ চেয়ারম্যানের সঙ্গে রাজনৈতিক অনুষ্ঠানে যোগদান এবং আওয়ামী লীগের সঙ্গে যোগসাজশের অভিযোগ আনা হয়। গত শনিবার নগরীর মোহরায় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) পরিচালানাধীন সিডিএ গার্লস স্কুল অ্যান্ড কলেজে ওই অনুষ্ঠান হয়।

বাংলাদেশের স্বাধীনতা আন্দোলনের নেতা শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনাসভার পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানটির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কারও দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিডিএ চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম। সেখানে বক্তব্য রাখেন চান্দগাঁও থানা বিএনপির সভাপতি ও মোহরা ওয়ার্ডের কাউন্সিলর মো. আজম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist