রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ০৭ জানুয়ারি, ২০১৮

কোটি টাকা আত্মসাতের অভিযোগে স্বামী-স্ত্রী আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কম্পিউটার ট্রেনিং সেন্টার খুলে প্রতারণা করে গ্রাহকদের কয়েক কোটি টাকা আত্মসাতের অভিযোগে স্বামী-স্ত্রীকে আটক করা হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার ভুলতা গাউছিয়া মার্কেটের নুর ম্যানশন মার্কেট এলাকা থেকে তাদের আটক করে রূপগঞ্জ থানা পুলিশ।

উপজেলার সদর ইউনিয়নের ভিংরাবো এলাকার ভুক্তভোগী ব্যবসায়ী আবুল খায়ের জানান, বরগুনা জেলার বামনা উপজেলার বোকাবুনিয়া গ্রামের আবদুস সামাদের ছেলে আল মামুন (৩৮) রাজের সঙ্গে যৌথভাবে এলাকার নুর ম্যানশনের তৃতীয় তলায় একটি কম্পিউটার ট্রেনিং সেন্টার খোলা হয়। এ সময় মামুনের স্ত্রী টুম্পা মনির মাধ্যমে ৪০ লাখ টাকা বিনিয়োগ করেন তিনি। কিন্তু বছর এলেও কোনো লভ্যাংশ না দেওয়ায় টাকা ফেরত চাইলে হয়রানী করে আসছিল মামুন। সম্প্রতি এসব টাকা নিয়ে ভুলতার সিংলাবো এলাকার মোল্লাবাড়ির ভাড়াবাসা থেকে উধাও হয়ে যায়।

কাঞ্চন পৌরসভার কেন্দুয়াপাড়া এলাকার ব্যবসায়ী আবদুল বারী জানান, তার কাছ থেকেও আল মামুন ও তার স্ত্রী টুম্পা মনি নানা প্রলোভন দেখিয়ে কম্পিউটার ব্যবসার জন্য ধারাবাহিকভাবে ৫৪ লাখ টাকা হাতিয়ে নেয়। পরে তা ফেরত চাইলে, ওই প্রতারকচক্র বাসা তালাবদ্ধ করে পালিয়ে যায়। একইভাবে স্থানীয় ব্যবসায়ী মজিবুর রহমানের কাছ থেকে তিন লাখ টাকা, আফজাল মিয়ার কাছ থেকে দুই লাখ, মনির হোসেনের কাছ থেকে এক লাখ, নয়ন মিয়ার কাছ থেকে সাড়ে তিন লাখসহ বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয় প্রায় কয়েক কোটি টাকা। এসব টাকার লেনদেনের খবর কেউ কারোর বিষয়ে জানতো না বলে জানান ভুক্তভোগীরা।

এ বিষয়ে ভুক্তভোগী ব্যবসায়ী আবুল খায়ের ও আবদুল বারী বাদী হয়ে প্রতারণার অভিযোগ মামলা করেন। এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন বলেন, মামলা নেওয়া হয়েছে। আটক দম্পতিকে আদালতে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist