কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ২৭ এপ্রিল, ২০২৪

কমলগঞ্জে শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মৌলভীবাজারের কমলগঞ্জে গোসলখানায় শিশু ইয়াছিন মিয়ার (১৩) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুর পরিবারের দাবি মায়ের শাসন ও বকুনিতে রাগ করে মায়ের শাড়ি দিয়ে গলায় পেঁচিয়ে শিশুটি আত্মহত্যা করেছে।

গত বৃহস্পতিবার রাত ২টায় কমলগঞ্জ উপজেলার কেচুলুটি গ্রামে এ ঘটনা ঘটে। ইয়াছিন কেচুলুটি গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে ইয়াছিন মিয়া।

শমশেরনগর পুলিশ ফাঁড়ি সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় বাইসাইকেল চালানোর সময় শিশু ইয়াছিন পাশের ঘরের শিশু সোহান মিয়ার (২) কপালে সাইকেল লাগিয়ে আহত করে। এ কারণে ইয়াসিনকে তার মা শাসন ও গালাগালি করে। এ কারণে রাগ করে রাত ১০ টার দিকে পরিবার সদস্যদের অজান্তে মায়ের কাপড় দিয়ে গোসল খানায় উপরের চালার কাঠের সঙ্গে ইয়াছিন গলায় ঝুলে পড়ে। পরে মা গোসল খানায় ঝুলন্ত অবস্থায় লাশ দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম জানান, শিশুটি মায়ের উপর রাগ করে আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। তবে নিহতের লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো

হয়েছে বলে জানান কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close