আমতলী (বরগুনা) প্রতিনিধি

  ০৯ মে, ২০২৪

গ্রাম আদালতের পেশকারকে কুপিয়ে জখম

বরগুনার আমতলীতে পূর্ব শত্রুতার জেরে কুকুয়া ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতের পেশকার স্বপন হাওলাদার (৩৫) নামে যুবককে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বুধবার দুপুর ২টার দিকে উপজেলার কুকুয়া ইউনিয়নের পশ্চিম কৃষ্ণনগর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে আমতলী পরে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

স্বপন পশ্চিম কৃষ্ণনগর গ্রামের আবুল হাওলাদারের ছেলে। তিনি কুকুয়া ইউনিয়ন পরিষদে গ্রাম আদালতের খন্ডকালীন পেশকার হিসেবে কর্মরত।

জানা গেছে, স্বপন সঙ্গে একই গ্রামের রেজাউল এর দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। বুধবার দুপুর ২টার দিকে গ্রামের মানছুর গাজীর বাড়ির সামনে ধারালো অস্ত্র রামদা দা ও চাকু নিয়ে অভিযুক্ত রেজাউলসহ আরো ৪ থেকে ৫ জন স্বপনের ওপর হামলা করে এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে স্বপন মাটিতে পড়ে গেলে হামলাকারীরা তার বাম হাটু, পায়ের গোড়ালি, ডান পা ও বাম হাতে কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্বপনের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

স্বপনের বাবা আবুল হাওলাদার বলেন, ‘মোর পোলাডারে বিনা কারণে কুপিয়ে হত্যা করতে চেয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।’

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close