রাবি প্রতিনিধি

  ২৮ মার্চ, ২০২৪

রাবি রোভার স্কাউট সভাপতি অরুপ, সম্পাদক সাইফুদ্দিন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রোভার স্কাউট গ্রুপের ৪৫তম ইউনিট কাউন্সিলের কমিটি গঠন করা হয়েছে। এতে অরুপ বৈষ্ণবকে সভাপতি এবং মো. সাইফুদ্দীনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় আগামী এক বছরের জন্য ৩০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন গ্রুপের সাবেক সাধারণ সম্পাদক ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মহা. নাসিম রেজা।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি মো. মামুন শেখ, বাদশা, কৌশিক দাস এবং সুমাইয়া ইসলাম মীম, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ পিয়াল হাসান, মোছা. সঞ্চিতা আক্তার, কোষাধ্যক্ষ এস. এম. আলফাজ আলী নয়ন, সহ কোষাধ্যক্ষ রাকিবুল আমিন, ভাণ্ডার ও অফিস ব্যবস্থাপনা সম্পাদক ফারহানা খন্দকার, সহভাণ্ডার ও অফিস ব্যবস্থাপনা সম্পাদক সালমান শেখ, আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক শাহিন মিয়া, সহ-আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক মোছা. শারমিন আক্তার জ্যোতি, প্রচার-প্রকাশনা ও সভা আহ্বান সম্পাদক আমানত দৌলা, সহ-প্রচার প্রকাশনা ও সভা আহ্বান সম্পাদক নেছার উদ্দিন।

এছাড়া বই, ব্যাজ ও পোশাক ব্যবস্থাপনা সম্পাদক শাকিল, সহ-বই, ব্যাজ ও পোশাক ব্যবস্থাপনা সম্পাদক মীম আক্তার মনিরা। প্রশিক্ষণ, পিআরএস ও পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক পূর্নিমা রানী, সহপ্রশিক্ষণ, পিআরএস ও পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক ইন্দ্রজিত চন্দ্র বেদ। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাবিবুর রহমান, সহক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মহিমা ইসলাম হিমি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close