দাকোপ (খুলনা) প্রতিনিধি

  ২৩ মার্চ, ২০২৪

ইফতার খেয়ে হাসপাতালে ভর্তি গ্রামবাসী

খুলনার দাকোপ উপজেলার মৌখালী গ্রামের একটি মসজিদে ইফতার খেয়ে শতাধিক মানুষ অসুস্থ হয়ে পড়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পানখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সাব্বির আহম্মেদ জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় মৌখালী সরদার পাড়া জামে মসজিদে ইফতার করে বেশকিছু লোক অসুস্থ হয়ে পড়েন। ইফতারের পরের দিন থেকে গ্রামের অনেক মানুষ ডায়রিয়ায় আক্রান্ত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেল থেকে হাসপাতালে খাদ্যে বিষক্রিয়া হয়ে মৌখালী গ্রামের ২৪ জন চিকিৎসা নিচ্ছে। এই সংখ্যা ধীরে ধীরে আরও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মৌখালী গ্রামের আব্দুল্লাহ সরদার বলেন, গত মঙ্গলবার সন্ধ্যায় মসজিদে শতাধিক মানুষ ইফতার খেয়ে রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। ইফতার খাওয়ার পরে ওই দিন রাতে শরীরে তাপমাত্রা বেড়ে যায় এবং ধীরে ধীরে বমি ও পাতলা পায়খানা শুরু হয়।

মৌখালী গ্রামের শিশু সাকিব সরদার বলেন, ইফতার খাওয়ার পরের দিন থেকে বমি ও পাতলা পায়খানা শুরু হয়। একদিন বাড়িতে থাকার পরে সুস্থ না হওয়ায় হাসপাতালে ভর্তি হয়েছি। তবে চিকিৎসা নেওয়ার পর কিছুটা সুস্থ আছি। এখনও অনেকেই বমি ও পাতলা পায়খানা করছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close