মোংলা (বাগেরহাট) প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২৪

উন্নয়ন ও শান্তির গ্যারান্টি নৌকা : আবদুল খালেক

খুলনা সিটি করপোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক বলেছেন, এ দেশের মানুষের আস্থা-বিশ্বাসের ঠিকানা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তার যোগ্য নেতৃত্বে মানুষ এখন ভালো আছে। বঙ্গবন্ধুর আহ্বানে নৌকায় ভোট দিয়ে এ দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে, শেখ হাসিনার নেতৃত্বে নৌকায় ভোট দিয়ে আমরা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ পেয়েছি। উন্নয়ন ও শান্তির গ্যারান্টি নৌকা। এবার দ্বাদশ সংসদ নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিয়ে তা আবারো প্রমাণ করে দিয়েছেন। শান্তির জন্যই আপনারা নৌকায় ভোট দিয়েছেন।

গতকাল শনিবার সকাল ১১টায় মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘ চত্বরে মোংলা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক জয়লাভ করায় নির্বাচনোত্তর কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তালুকদার আব্দুল খালেক আরো বলেন, আপনারা নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করেছেন বলেই তিনি আপনাদের বিভিন্ন রকমের ভাতা দিয়েছেন, জমি দিয়েছেন, ঘর দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যায় কাজ করছেন।

আপনারা নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করায় আপনাদের কাছে আমি চিরো কৃতজ্ঞ। আমি মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের পাশে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ।

এর আগে, উপজেলার বিভিন্ন এলাকা থেকে মিছিল সহকারে হাজার হাজার কর্মী এ কর্মী সমাবেশে হাজির হন। সমাবেশে কর্মীরা আলহাজ তালুকদার আব্দুল খালেককে ফুল ও ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close