বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০২৪

বোরহানউদ্দিনে ধূমপানকে কেন্দ্র করে যুবক খুন

ভোলার বোরহানউদ্দিনে ধুমপানকে কেন্দ্র করে দুপক্ষের মারামারির ঘটনায় সজিব (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন লোকমান নামে আরো একজন। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার দেউলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। সে একই এলাকার বাসিন্দা মৃত সিরাজুল ইসলামের ছেলে।

গতকাল শুক্রবার বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য তার লাশ ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

গতকাল শুক্রবার নিহতের বড় ভাই রাকিব ও ফুফাতো ভাই আশিক জানায়, বৃহস্পতিবার বিকেলে আশিক, নুরনবী ও জিহাদ একই সঙ্গে আড্ডা দিচ্ছিল ও ধুমপান করছিল। এ সময় তাদের সামনে দিয়ে পাশের এলাকার রায়হান ও তার বোন ঝিনুক হেঁটে যাওয়ার সময় তাদের দিকে সিগারেটের ধোঁয়া যায়। এ নিয়ে তাদের সঙ্গে তর্কাতর্কি হয়। একপর্যায়ে হাতাহাতি হয়। এবং যে যার মতো করে বাড়ি চলে যায়। পরে ঘটনাটি ওই এলাকার লোকমানকে জানায়। লোকমান সজিবকে নিয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রায়হানদের বাড়িতে যায়। এ সময় রায়হান, তার ভাই ইয়ামিন, হাসান, জিহাদ, জাহিদ ও ঝিনুকসহ ১০-১২ জন তাদের ওপর হামলা করে। এতে ঘটনাস্থলেই সজিবের মৃত্যু হয়।

রাকিব আরো জানান, সজিব ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close