টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ০৯ জানুয়ারি, ২০২৪

টুঙ্গিপাড়ায় ২৫ কেন্দ্রে ৪০ ভোট পেল প্রধানমন্ত্রীর তিন প্রতিদ্বন্দ্বী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টুঙ্গিপাড়ায় ২৫ কেন্দ্রে ৪০ ভোট পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তিন প্রতিদ্বন্দ্বী প্রার্থী।

গতকাল সোমবার বিকালে টুঙ্গিপাড়া উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এসব তথ্য জানা গেছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে আরো জানা যায়, টুঙ্গিপাড়া উপজেলায় মোট ৩১টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়। এর মধ্যে, মাছ প্রতীক নিয়ে ৭ কেন্দ্রে ৮ ভোট পান গণফ্রন্টের সৈয়দা লিমা হাসান, গোলাপফুল প্রতীক নিয়ে ৮ কেন্দ্রে ৮ ভোট পান জাকের পার্টির মাহাবুর মোল্যা ও বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী সাহিদুল ইসলাম (মিটু) ডাব প্রতীক নিয়ে ১০ কেন্দ্রে ২৪ ভোট পেয়েছেন এবং বাকি কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিদ্বন্দ্বী এই ৩ প্রার্থী একটি ভোটও পাননি।

এসব তথ্য নিশ্চিত করে টুঙ্গিপাড়া সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মঈনুল হক বলেন, টুঙ্গিপাড়ায় শেখ হাসিনা নৌকা প্রতীক নিয়ে ৭৬ হাজার ৩৪৫ ভোট পেয়েছেন। এছাড়া বাকি ৫ প্রার্থী বাংলাদেশ সুপ্রিম পার্টির এম নিজাম উদ্দিন লস্কর একতারা প্রতীকে ২৩৫ ভোট, ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী শেখ আবুল কালাম আম প্রতীকে ২০৯ ভোট, বাংলাদেশ কংগ্রেসের সাহিদুল ইসলাম মিটু ডাব প্রতীকে ২৪ ভোট, জাকের পার্টির মাহাবুর মোল্যা গোলাপ ফুল প্রতীকে ৮ ভোট ও গণফ্রন্টের সৈয়দা লিমা হাসান মাছ প্রতীক নিয়ে ৮ ভোট পেয়েছেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা আরো বলেন, টুঙ্গিপাড়ায় সর্বমোট ভোটাধিকার প্রয়োগ করেছেন ৭৭ হাজার ৫২ ভোটার। এর মধ্যে বৈধ ভোটের সংখ্যা ৭৬ হাজার ৮২৯ এবং বাতিল হয়েছে ২২৩ ভোট।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close