ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি

  ২২ মে, ২০২৪

প্রবাসীর ঘরে অভিসারে গিয়ে ধরা কনস্টেবল, মারধর

টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রবাসীর ঘরে অভিসারে গিয়ে মারধরের শিকার হলেন এক পুলিশ কনস্টেবল। স্থানীয় বাসিন্দারা ওই কনস্টেবল ও প্রেমিকাকে মারধর করে রশি দিয়ে বেঁধে রাখে। পরে তাদের থানায় সোপর্দ করে স্থানীয় বাসিন্দারা।

গত রবিবার ধনবাড়ী উপজেলার ইসলামপুর দক্ষিণপাড়ার এক প্রবাসীর বাড়িতে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত পুলিশ কনস্টেবল নিজেকে জসিম উদ্দিন পরিচয় দিলেও তার আসল নাম মাহবুব। তিনি ধনবাড়ী থানার কনস্টেবল।

স্থানীয় বাসিন্দারা জানান, গত ৩ থেকে ৪ মাস যাবত ওই পুলিশ কনস্টেবলকে মাঝেমাঝে রাতে এলাকায় আসা যাওয়া করতে দেখা যেত। পুলিশের লোক পরিচয় দিয়ে তিনি আসামি ধরতে এলাকায় আসেন বলে জানাতেন। নিয়মিত আসার কারণে অনেকের মধ্যে সন্দেহ সৃষ্টি হয়। রবিবার পাশের নদীর পাড় দিয়ে এলাকায় প্রবেশের খবরে সন্দেহ আরো বেড়ে যায়।

পরে রাত ১০টায় প্রবাসীর স্ত্রীর ঘরে মাহবুবকে পাওয়া যায়। গোপনে দরজা আটকিয়ে পাহারা বসানো হয়। এলাকার লোকজন জোটবদ্ধ হয়ে ওই ঘরে গিয়ে তাদের আটক করে। পরে তাদের মারধর করে বেঁধে রেখে থানায় খবর দেওয়া হলে পুলিশ রাত ২টায় তাদের থানায় নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য বাবুল আক্তার ঘটনার তথ্য স্বীকার করে বলেন, ‘আটক দুজনকে রাতে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।’ প্রবাসীর বড় ভাইও ঘটনার তথ্য স্বীকার করেছেন। তিনি ছোট ভাইয়ের উদ্ধৃতি দিয়ে জানান, তার ভাই তার স্ত্রীর সঙ্গে আর সংসার করবেন না।

ধনবাড়ী থানার ওসি হাবিবুর রহমান এ ঘটনার তথ্য মিথ্যে দাবি করে জানান, ওই পরিবারের সঙ্গে মাহবুব কনস্টেবলের ভালো সম্পর্ক এবং বাড়িতে যাওয়া আসা আছে। এ বিষয়টি স্বজনরা ভালো ভাবে নেয়নি। এজন্য স্বজন ও স্থানীয়রা আটক করে পুলিশের কাছে তুলে দিয়েছে। তবুও উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close