পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ০৭ জুন, ২০২৩

১০০ টাকা নিয়ে দ্বন্দ্বে বন্ধুকে খুন

চট্টগ্রামের পটিয়ায় পাওনা একশ টাকার জন্য বন্ধুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের পাইরোল সাদার পাড়া গ্রামে।

হত্যার শিকার মঈনুদ্দিন (১৮) সাদারপাড়া গ্রামের এলাকার দিল মোহাম্মদ সাদার ছেলে। ঘটনার পর থেকে গা-ঢাকা দিয়েছেন অভিযুক্ত মারুফ। মঈনুদ্দিন ও মারুফ সম্পর্কে তারা চাচা-ভাতিজা। তারা একে অপরের বন্ধু বলে জানিয়েছে পুলিশ।

মঈনুদ্দিনের চাচাতো বোন নাদিয়া জানান, মঈনুদ্দিন বাড়ির পাশের একটি দোকান থেকে ১০০ টাকা ধার নিয়ে তা মারুফকে দেন। সময় মতো মারুফ টাকা ফেরত না দেওয়ায় তার সঙ্গে দ্বন্দ্ব তৈরি হয়। একপর্যায়ে মঈনুদ্দিনকে সকালে একা পেয়ে মারুফ অতর্কিত ঘুষি মারে। এতে মাটিতে লুটিয়ে পড়ে মঈনুদ্দিন।

থানা সূত্রে জানা গেছে, মঈনুদ্দিন ও মারুফ সম্পর্কে চাচা-ভাতিজা। তরা একে অপরের বন্ধু। গতকাল সকালে মঈনুদ্দিনকে পুকুরঘাটে একা পেয়ে মারুফ মারধর করে। এর এক পর্যায়ে অ-কোষে ঘুষি লাগলে মঈনুদ্দিন সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জানান, ময়নাতদন্তের জন্য মঈনুদ্দিনের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close