ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ২৯ সেপ্টেম্বর, ২০২২

পরীক্ষা শেষে প্রশ্ন নিয়ে কথা কাটাকাটি, হামলায় আহত ৫

চাঁদপুরের ফরিদগঞ্জে পরীক্ষা শেষে প্রশ্ন নিয়ে কথাকাটির জেরে বাড়ি ফেরার পথে এসএসসি পরীক্ষার্থীদের গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এই ঘটনায় অন্তত ৫ জন পরীক্ষার্থী আহত হয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রূপসা গ্রামের সফিক মেম্বার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার উপজেলার রূপসা কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষা শেষে লাউতলী উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা গাড়ী যোগে বাড়ি যাওয়ার পথে ১০-১২ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। হামলাকারীরা অটোরিকশাটি ভাংচুর করাসহ গাড়ীর ভিতরে থাকা শিক্ষার্থীদের মারধর করে।

শিক্ষার্থী নাইমুর রহমান জানায়, শাকিল ও ইয়ামিন এদের সঙ্গীয়রা আমাদের সঙ্গে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। গত ২৬ সেপ্টেম্বর পরীক্ষার পরে প্রশ্ন নিয়ে আলোচনা করার একপর্যায়ে তাদের সাথে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে মঙ্গলবার পরীক্ষার পর শাকিল ও ইয়ামিনসহ আরো ১০-১২ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। হামলায় আরাফাত হোসেন, গাড়ির ড্রাইভার নিরব হোসেন, গাড়িতে থাকা ২ জন ছাত্রী দিপা আক্তার, মানছুরা বেগম ও সেসহ মোট ৫ জন আহত হয়। পরে স্থানীয় লোকজন গেলে হামলাকারীরা পালিয়ে যায। এ ব্যাপারে এসএসসি পরীক্ষার্থী নাইমুর রহমান বাদী হয়ে মঙ্গলবার বিকালে থানায় লিখিত অভিযোগ করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close