শেরপুর প্রতিনিধি

  ১২ আগস্ট, ২০২২

অপহরণ ও ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

শেরপুরে কিশোরীকে অপহরণ ও ধর্ষণ মামলায় টুটুল মিয়া (২৮) নামে এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আখতারুজ্জামান আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। টুটুল সদর উপজেলার রৌহা ইউনিয়নের নাওভাঙ্গা গ্রামের দিলহাস উদ্দিনের ছেলে। রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু।

তিনি জানান, আসামিকে ধর্ষণের দায়ে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড এবং অপহরণের দায়ে ১৪ বছর কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের কথা বলা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১২ মে সদর উপজেলার রঘুনাথপুর শোলারচর গ্রামের ওই কিশোরী নানার বাড়ি থেকে নিজ বাড়ি যাচ্ছিল। পথে স্থানীয় নাওভাঙ্গা ব্রিজ থেকে তাকে অপহরণ করে সিএনজিতে উঠিয়ে নিয়ে যায় পার্শ্ববর্তী গ্রামের টুটুল মিয়া। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে টুটুল মিয়া এবং তার ছোটভাই ও মা-বাবাসহ চারজনকে আসামি করে মামলা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close