লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০২১

অপহরণ করে মুক্তিপণ দাবি, আটক ২

চট্টগ্রামের লোহাগাড়ায় মুহাম্মদ আলা উদ্দিন নামের এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবির সঙ্গে জড়িত সিএনজিচালকসহ ২ জনকে আটক করেছে পুলিশ। এ সময় অপহরণকারীদের ব্যবহৃত সিএনজি জব্দ করা হয়।

আটকরা হলো উপজেলার পদুয়া ইউনিয়নের নিজতালুক এলাকার মুহাম্মদ ফরিদ উদ্দিনের ছেলে মুহাম্মদ ইমরান (২০) এবং সাতকানিয়া উপজেলার ছদাহা নুনু চৌধুরী বাড়ি এলাকার মুহাম্মদ শাহেদের ছেলে মুহাম্মদ জমির উদ্দিন (২৩)।

জানা যায়, উপজেলার পদুয়া ইউনিয়নের হদ্দলি পাড়া এলাকার শাহ আলমের ছেলে মুহাম্মদ আলা উদ্দিন চট্টগ্রাম শহরে চাকরি করে। সে শুক্রবার মাগরিবের সময় পদুয়া বাজার হতে বাড়ি ফেরার পথে চট্টগ্রাম-কক্সবাজারর মহাসড়কের সিকদার দিঘীর পাড় এলাকায় পৌঁছলে সংঘবদ্ধ ৬ জন তাকে একটি সিএনজিতে তুলে নিয়ে যায়। পরে অপহরণকারীরা তার কাছ থেকে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করলে আলাউদ্দিন অপারগতা স্বিকার করেন। অপহরণকারীরা তাকে মেরে ফেলার হুমকি দিলে অপহৃত আলাউদ্দিন তার স্ত্রী বুলু আকতারকে মুঠোফোনে কল দিয়ে টাকা নিয়ে তাদের সাথে দেখা করতে বলেন। ভিকটিমের স্ত্রী বুলু আকতার তার অপরহণের বিষয়টি লোহাগাড়া থানায় অবহিত করেন।

পরে রাত ১১টার দিকে ওসি জাকের হোসাইন মাহমুদ ও এসআই ভক্ত চন্দ্র দত্তের নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বার আউলিয়া দরগাহ গেইটের সামনে হতে সিএনজি চালকসহ ২ জন অপহরণকারীকে আটক করে। তবে ৪ জন পালিয়ে যায়। এ সময় একটি সিএনজি ও ভিকটিম যুবককে উদ্ধার করা হয়।

ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, ভিকটিমকে উদ্ধার ও সিএনজি চালকসহ ২ জন অপহরণকারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় অপরহণ ও চাঁদাবজি মামলা করা হয়েছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close