পটুয়াখালী প্রতিনিধি

  ২৬ মে, ২০১৯

পটুয়াখালীতে অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু

পারিবারিক কলহের জেরে পটুয়াখালীর কলাপাড়ায় দোলা রানী (২২) নামের ৭ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার চিংগুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছে পুলিশ। নিহতের স্বামী বা তার পরিবারের কারো খোঁজ পাওয়া যায়নি এমন অভিযোগ নিহতের স্বজনদের। এঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নিহতের স্বজনরা।

নিহতের ভাই অপু কর্মকার ও মা কল্পনা রানী জানান, নিহতের স্বামী ও শ^াশুরী সর্বদাই যৌতুকের দাবিতে দোলা রানীকে নির্যাতন করতো। এ ঘটনায় একাধিক বার সালিশ বিচারের মাধ্যমে মিমাংসা করা হলেও মাদকাসক্ত স্বামী সম্রাট ও তার মা সাধনা কর্মকার দোলাকে উপর্যুপরী নির্যাতন করে। গত শুক্রবার সন্ধ্যায় তাকে শ^াস রোধে হত্যা করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বলে এলাকায় প্রচার করে তারা। নিহতের স্বজনরা আরো জানায়, নিহত দোলা ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিল, যতবড় কষ্টই হোক মা তার গর্ভের সন্তানের জন্য বেঁচে থাকতে চায়। এ ব্যাপারে সঠিক তদন্ত সাপেক্ষে দোষীদের বিচারের দাবি জানান তারা।

এ বিষয়ে ওসি মনিরুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত নিশ্চিত হওয়া যাচ্ছেনা। রিপোর্টে হত্যাকান্ড প্রমানিত হলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close