দোহার (ঢাকা) প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর, ২০১৮

দোহারে ছাত্রলীগ কর্মী ফয়সাল হত্যা

জড়িতদের গ্রেফতারে ৭২ ঘণ্টার আলটিমেটাম এলাকাবাসীর

ঢাকার দোহার উপজেলার সরকারী পদ্মা কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও ছাত্রলীগের কর্মী ফয়সাল হত্যার প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার বিক্ষোভ, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন এলাকাবাসী। গতকাল সকালে পদ্মা কলেজের প্রধান ফটক থেকে ঢাকা-দোহার আন্তঃজেলা মহাসড়কের প্রায় ১ কিলোমিটার জুড়ে এই মানববন্ধন ছড়িয়ে পড়ে বলে আয়োজকদের দাবি। এ সময় তারা আসামীদের দ্রুত গ্রেপ্তারে ও বিচারের দাবীতে ৭২ ঘন্টার আল্টিমেটাম, মুকসুদপুর এলাকায় অঘোষিত সকাল-সন্ধ্যা হরতাল পালন করেন। এদিকে এ হত্যাকা- ঘিরে মুকসুদপুর-শাইনপুকুর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। নিহত ফয়সাল মুকসুদপুর ইউনিয়নের শান্তিনগর এলাকার মজনু শেখের ছেলে।

বক্তারা জানান, গত বুধবার পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার শাইনপুকুর তিনদোকান ফরিদ মিয়ার খামারের সামনে দিন দুপুরে ফয়সালকে (১৮) পিটিয়ে হত্যার হত্যা করা হয়। নিহতের পরিবারের দাবি, পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে ফয়সালকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ জানায়, বছর খানিক আগে ফয়সালের বড় ভাই রিপনের সঙ্গে পাশ্ববর্তী মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার বরিবরখোলা এলাকার শেখ মনাইয়ের কন্যা মুন্নি আক্তারের বিবাহ বিচ্ছেদ কেন্দ্র করে দুই পরিবারে দ্বন্দ্ব চলছিল। বুধবার বিকেলে ফয়সাল স্থানীয়ভাবে আয়োজিত একটি ফুটবল খেলার মাইকিং করতে শাইনপুকুর এলাকায় গেলে প্রতিপক্ষ পরিবারে সদস্য তাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা ফয়সালকে উদ্ধার করে দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ৯ জনকে নামীয় ও ৭-৮ জনকে অজ্ঞাত আসামী দোহার থানায় মামলা দায়েরের কথা স্বীকার করেন ওসি মো. সাজ্জাদ হোসেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close