নিজস্ব প্রতিবেদক

  ২৫ সেপ্টেম্বর, ২০১৭

ডিএসসিসির নতুন এলাকায় ৭৮৪ কোটি টাকার প্রকল্প

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) যুক্ত হওয়া নতুন এলাকা মাতুয়াইলের উন্নয়নে ৭৮৪ কোটি টাকার প্রকল্প নেওয়া হয়েছে। এসব প্রকল্পের মধ্যে রয়েছে এলাকার রাস্তা, নর্দমা, ফুটপাত ও এলইডি বাতি স্থাপন। মাতুইয়াইল ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাশেদ আলীর সভাপতিত্বে গতকাল রোববার ডিএসসিসি মেয়র সাঈদ খোকন এসব কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

মাতুয়াইল উচ্চবিদ্যালয় মাঠে এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় সভায় সাঈদ খোকন বলেন, সিটি করপোরেশনের সঙ্গে যুক্ত হওয়া আটটি ইউনিয়নের অধিবাসীদের নাগরিক সুবিধা দিতে বিভিন্ন কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় মাতুয়াইলের ৪৫ দশমিক ৬৩ কিলোমিটার রাস্তা নির্মাণ, ৪৬.১০ কিলোমিটার নর্দমা ও ফুটপাত নির্মাণ, ২৬৭টি সড়কে ২১৮৮টি এলইডি সড়কবাতি স্থাপন কাজের উদ্বোধনের ঘোষণা করা হলো।

সাঈদ তিনি আরো বলেন, সারুলিয়া ইউনিয়নেও বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়েছে। বাকি ইউনিয়নগুলোতেও পর্যায়ক্রমে এ ধরনের উন্নয়নকাজ গ্রহণ ও বাস্তবায়ন করা হবে। আমরা আপনাদের পাশে আছি। ঢাকাকে একটি বাসযোগ্য ও সবুজায়িত নগরীর রূপ দিতে চাই। তাই আপনাদের সহযোগিতা চাই। আপনাদের প্রত্যেককে একেকজন মেয়রের দায়িত্ব পালন করতে হবে।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন এ সময় সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, প্রধান প্রকৌশলী ফরাজী শাহাবুদ্দিন আহমেদ, প্রকল্প পরিচালক কাজী বোরহান উদ্দিন, স্থানীয় আওয়ামী লীগ নেতা কাজী মনিরুল ইসলাম মনু প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist