শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি

  ৩০ এপ্রিল, ২০২৪

ভ্যানচালককে পিটিয়ে মারার অভিযোগ মামাতো ভাইয়ের বিরুদ্ধে

ছবি: প্রতীকি

ঝিনাইদহের শৈলকুপায় জমি বিরোধের জেরে মামাতো ভাইদের লাঠির আঘাতে শরিফুল ইসলাম বাটুল (৪৫) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। সোমবার (২৯ এপ্রিল) রাতে উপজেলার ত্রিবেণী ইউনিয়নের শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাটুল ওই গ্রামের মৃত তারাচাদ মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভ্যানচালক শরিফুল ইসলাম বাটুলের সঙ্গে তার মামাতো ভাই রহিম, লিটন ও রহমানের সঙ্গে জমি নিয়ে শত্রুতা চলে আসছিল। সোমবার বিকেলে এ নিয়ে আবারো ঝগড়া হয়। এক পর্যায়ে বাটুলকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে মামাতো ভাইয়েরা। বিকাল থেকে রাত পর্যন্ত বাড়িতেই চিকিৎসাধীন ছিলো বাটুল। রাত ৯টার দিকে শারিরীক অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে তার মামাতো ভাইয়েরা।

শরিফুলের স্ত্রী ছালেহ বেগম বলেন, ‘পরিকল্পিতভাবেই আমার স্বামীতে তার মামাতো ভাইয়েরা হত্যা করছে। আমার স্বামী হত্যার সুষ্ঠু বিচার চাই।’

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় এখনো পর্যন্ত মামলা হয়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝিনাইদহের শৈলকুপা,জমি বিরোধের জেরে,ভ্যানচালক নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close