রাজশাহী ব্যুরো

  ২৩ মে, ২০২২

উন্নয়নকাজ ত্বরান্বিত করতে রাসিক মেয়রের নির্দেশনা

মহানগরীর চলমান উন্নয়নকাজ নিয়ে প্রতিষ্ঠানটির প্রকৌশল বিভাগের প্রকৌশলীদের সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। গত শনিবার রাত সাড়ে ৯টায় নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় নগরীর চলমান উন্নয়নকাজ ত্বরান্বিত করাসহ বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন রাসিক মেয়র।

মতবিনিময় সভায় মহানগরীর তালাইমারি থেকে কাটাখালি ছয়লেন সড়ক, বন্ধগেট থেকে সিটি হাট সড়ক, ভদ্রা রেল ক্রসিং থেকে নওদাপাড়া বাস টার্মিনাল পর্যন্ত সড়কের উন্নয়ন, ফ্লাইওভার নির্মাণ, হজরত শাহ মখদুম (রহ.) মাজার ও শহীদ এএইচএম কামারুজ্জামান মাজার কমপ্লেক্স নির্মাণ, শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানার উন্নয়ন, পাবলিক টয়লেট ও ফুটওভার ব্রিজ নির্মাণসহ মহানগরীর চলমান উন্নয়ন ও ভবিষ্যৎ উন্নয়ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।

সভায় রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ বি এম শরীফ উদ্দিন, প্রকল্প পরিচালক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রকল্পের ইঞ্জিনিয়ারিং অ্যাডভাইজার আশরাফুল হক, প্রজেক্ট ম্যানেজমেন্ট স্পেশালিস্ট গোলাম মুর্শেদ, নির্বাহী প্রকৌশলী (উন্নয়ন) সামসুদ্দিন হায়দার, নির্বাহী প্রকৌশলী (উন্নয়ন) মাহমুদুর রহমান, নির্বাহী প্রকৌশলী (পরিকল্পনা) সুব্রত কুমার সরকারসহ অন্যান্য প্রকৌশলী উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close