নিজস্ব প্রতিবেদক

  ১১ জানুয়ারি, ২০২২

পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা

রাজধানীর শ্যামপুরে পারিবারিক কলহের জেরে সেতু রানী ঘোষ নামে এক গৃহবধূ গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। গত রবিবার মধ্যরাতে শ্যামপুরের হরিচরণ রোডের ৪১/২ নম্বর বাসা থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত দেড় ১টার দিকে এই গৃহবধূকে মৃত ঘোষণা করেন। পুলিশের অনুমান গৃহবধূর বয়স ২৮ বছর হবে।

সেতু রানী মুন্সীগঞ্জের শিবু ঘোষের মেয়ে। বর্তমানে শ্যামপুরের হরিচরণ রোডের ৪১/২ নম্বর বাসার তৃতীয় তলায় থাকতেন। তিনি এক মেয়ের জননী ছিলেন।

নিহতের বড় ভাই সায়ন ঘোষ জানান, এক বছর আগে তার বোনের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে বোনের স্বামী অমিত ঘোষসহ শ্বশুরবাড়ির লোকেরা তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। এ নিয়ে সেতু রানী গলায় ফাঁস নিয়েছেন বলে দাবি করেন তিনি। রবিবার রাত সাড়ে ১১টার দিকে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটির একপর্যায়ে নিজের রুমে গলায় ওড়না প্যাঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস নেন সেতু।

পরে তাকে অচেতন অবস্থায় স্বামী অমিত ঘোষ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ১টার দিকে মৃত ঘোষণা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close