মহানগর (সিলেট) প্রতিনিধি

  ০১ ফেব্রুয়ারি, ২০১৯

সিলেটে ফল ব্যবসায়ী খুন

সিলেট মহানগরের মদিনা মার্কেট এলাকার একটি কলোনিতে শাহাবুদ্দিন মিয়া (৪০) নামে এক ফল ব্যবসায়ী খুন হয়েছেন। গত বুধবার রাত পৌনে ১১টায় তার শয়নকক্ষ থেকে লাশ উদ্ধার করে পুলিশ। শাহাব দক্ষিণ সুরমার কুচাই ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে। মদিনা মার্কেট এলাকায় তিনি ফলের ব্যবসা করতেন। ঘটনার পর থেকে শাহাবের রুমমেট আত্মগোপনে রয়েছেন। পুলিশের ধারণা করছে তার রুমমেট এ ঘটনার সঙ্গে জড়িত।

নিহত শাহাবুদ্দিনের দোকানের ম্যানেজার রুবেল জানান, শাহাবুদ্দিন মিয়া মদিনা মার্কেট এলাকায় কামরুল মিয়ার কলোনির একটি বাসায় ভাড়া থাকতেন। তার বন্ধু রহমান আম্বরখানা এলাকায় ফলের ব্যবসা করেন। বুধবার রাত ১টার দিকে দোকান বন্ধ করে ওই বাসায় তিনি এবং দোকানের অন্য কর্মচারীরা একসঙ্গে রাতের খাবার খেয়ে বের হন। তখন বাসায় শাহাবুদ্দিন মিয়া ও রহমান মিয়াকে রেখে আসেন তারা।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া প্রতিদিনের সংবাদকে বলেন, বৃহস্পতিবার সকাল ৯টায় খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। অভিযুক্ত রহিম মিয়া শুধু তার রুমমেট নয়। তিনি শাহাবুদ্দিনের বন্ধু এবং তার সঙ্গে ব্যবসায়ীক অনেক লেনদেন রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close