নিজস্ব প্রতিবেদক

  ১৯ মার্চ, ২০১৮

রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

রাজধানীর ভাটারা ও শান্তিনগর এলাকা থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। মিরপুরে একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে মৃত্যু হয়েছে এক শ্রমিকের। গত শনিবার রাত থেকে গতকাল রোববার দুপুর পর্যন্ত এ তিন জনের মৃত্যু হয়। ভাটারা থেকে উদ্ধার করা হয়েছে রুবেল হোসেন (২৬) নামের এক যুবকের মরদেহ, শান্তিনগর থেকে উদ্ধার করা হয়েছে রোজিনা খাতুন (১৪) নামের এক কিশোরীর মরদেহ। আর মিরপুরে মারা গেছেন সুমন (১৮) নামের ওই শ্রমিক।

ভাটারা থানা সহকারী উপপরিদর্শক (এসআই) আবদুর রহমান জানান, কুড়িল কাজী বাড়ি এলাকায় নিজেদের বাড়িতে রাতে স্ত্রীর সঙ্গে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়েন রুবেল। সকালে স্ত্রী ঘুম থেকে উঠে দেখতে পান ঘরের ফ্যানের সঙ্গে রুবেলের মরদেহ ঝুলছে। এ তথ্য নিশ্চিত করেন পল্টন থানার উপপরিদর্শক (এসআই) দুলাল চন্দ্র ভৌমিক। তার বাবার নাম জালাল উদ্দিন। রোজিনা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলা হলেও কারণ জানার চেষ্টা করা হচ্ছে।

এদিকে, মিরপুর ১৩ নম্বর সেকশনের নতুন বাজার বৌদ্ধমন্দির সংলগ্ন ‘রাকিন সিটি’র নির্মাণাধীন ভবন থেকে পড়ে সুমনের মৃত্যু হয়। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist