সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০২৪

সুন্দরগঞ্জে নবনির্বাচিত এমপির মতবিনিময়

সরকারের সব পরিকল্পনা ও সেবা তৃণমূল পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সব সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন গাইবান্ধা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আবদুল্লাহ নাহিদ নিগার। গতকাল বুধবার উপজেলা পরিষদের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংসদ সদস্য আবদুল্লাহ নাহিদ নিগার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তরিকুল ইসলামের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস আফরুজা বারী, সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সায়্যিদ মুহম্মদ আমরুল্লাহ, কৃষি কর্মকর্তা মো. রাশিদুল কবির, উপজেলা প্রকৌশলী মো. আবদুল মান্নাফ, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার সুমনা আক্তার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল মমিন মন্ডল, শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মো. রফিকুজ্জামান খাঁন, মহিলাবিষয়ক কর্মকর্তা সুমী কায়সারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

এমপি আবদুল্লাহ নাহিদ নিগার বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নশীল দেশ থেকে মধ্যম আয়ের দেশের দিকে ধাবিত হচ্ছে। বাংলাদেশ এখন বিশ্ব দরবারে সমাদৃত। মুক্তিযুদ্ধের চেতনা লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গড়বো ক্ষুধা, দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ। তিনি আরো বলেন, প্রশাসন এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে সবার সহযোগিতায় এ উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রেখে একটি সমৃদ্ধ উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য আপ্রাণ চেষ্টা করব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close