ক্রীড়া প্রতিবেদক

  ৩০ মার্চ, ২০২৪

জিম্বাবুয়ে সিরিজেও অনিশ্চিত সৌম্য

শ্রীলঙ্কার বিপক্ষে পাওয়া হাঁটু ও কাঁধের চোটে চলমান ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) খেলতে পারছেন না, আসন্ন জিম্বাবুয়ে সিরিজেও সৌম্য সরকারকে পাওয়া যাবে বলে নিশ্চিত করতে পারছে না বিসিবির (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) মেডিকেল ইউনিট।

সফরকারী লঙ্কানদের বিপক্ষে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে বাউন্ডারি লাইনে ফিল্ডিংয়ের সময় পড়ে গিয়ে হাঁটু ও কাঁধে ব্যথা পান বাঁহাতি এ ব্যাটার। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চোট গুরুতর নয় বলেই জানান চিকিৎসকরা। তবে নতুন খবর হলো, সেই চোটই তার চলমান ডিপিএল ও আসন্ন জিম্বাবুয়ে সিরিজে খেলার পথে বাধ সেধেছে।

একটি অনলাইন পত্রিকার সঙ্গে আলাপকালে বিষয়টি অবগত করেন নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির এক ফিজিও। তিনি বলেন, ‘মনে হচ্ছে যে না এবারের ডিপিএলে সৌম্য খেলতে পারবেন। কারণ তার ব্যথা সারতে ন্যূনতম ৬ সপ্তাহ সময় লাগবে। সে কারণে তার জন্য জিম্বাবুয়ে সিরিজে খেলাটাও খুবই কঠিন, কেননা দল তার কাছে এখন ব্যাটিং, বোলিং দুটোই প্রত্যাশা করে।’

জুনে অনুষ্ঠেয় আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে মে মাসে সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের টি-টোয়েন্টির আয়োজন করেছে বিসিবি। সিরিজের অংশ নিতে ২৮ এপ্রিল বাংলাদেশে আসবে সফরকারীরা, প্রথম তিনটি ম্যাচ গড়াবে চট্টগ্রামে ও শেষ দুটি মিরপুরে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close