ক্রীড়া ডেস্ক

  ১৭ মার্চ, ২০২৪

রোনালদোর মাইলফলকে আল নাসরের রাজসিক প্রত্যাবর্তন

সাম্প্রতিক সময়টা খুব ভালো কাটছিল না আল নাসরের। এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিতে হয়েছে। লিগে টানা দুই ম্যাচে হারাতে হয়েছে পয়েন্ট। দুঃসময়ের মেঘ ফুঁড়ে অবশেষে কিছুটা আলোর দেখা পেয়েছে ক্লাবটি। সে স্বস্তির উপলক্ষ্য এনে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গোল করে দলকে জিতিয়ে এ তারকা নিজে পূরণ করেছেন একটি মাইলফলক। সৌদি প্রো লিগে শুক্রবার আল আহলিকে ১-০ গোলে হারিয়ে দ্বিতীয় স্থান সংহত করেছে আল নাসর। ৬৮তম মিনিটে পেনাল্টি থেকে ম্যাচের ভাগ্য গড়ে দেওয়া গোল করেন রোনালদো।

এ গোলে আল নাসরের হয়ে অর্ধশত গোল করেন করেন সি আর সেভেন। সৌদি প্রো লিগ, এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ, কিংস কাপ, সুপার কাপ ও আরব চ্যাম্পিয়ন্স কাপ মিলিয়ে ৫৮ ম্যাচে ৫০ গোল হয়ে গেল তার। আল আহলির মাঠে তারকাসমৃদ্ধ দুই দলের লড়াইয়ের প্রথমার্ধ খুব একটা জমেনি। সাবধানী ফুটবলে ঢিমেতালে এগিয়েছে দুই দলই। এর মধ্যেও একবার বল জালে পাঠান রোনালদো। কিন্তু গোল হয়নি অফসাইডের কারণে। দ্বিতীয়ার্ধে একই অভিজ্ঞতা হয় আল আহলির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবের্তো ফিরমিনোর।

দ্বিতীয়ার্ধে খেলার গতি বাড়ায় দুই দলই। এর মধ্যেই ভিএআর দেখে আল নাসরকে পেনাল্টি দেন রেফারি। গোলকিপারকে বিভ্রান্ত করে উল্টো দিক দিয়ে বল জালে পাঠান রোনালদো। সেই গোলই শেষ পর্যন্ত হয়ে যায় ম্যাচের ভাগ্য নির্ধারক। এ জয়ের পর ২৪ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে আল আহলি থেকে আরেকটু এগিয়ে গেল আল নাসর। সমান ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে তিনে আল আহলি। শীর্ষে থাকা আল হিলাল অবশ্য এ দুই দল থেকে অনেকটা এগিয়ে। ২৩ ম্যাচ খেলেই ৬৫ পয়েন্ট তাদের। লিগে এখনো কোনো ম্যাচ হারেনি তারা, জিতেছে ২১টিতেই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close