ক্রীড়া ডেস্ক

  ২৩ সেপ্টেম্বর, ২০২২

অবসর নিয়ে মুখ খুললেন রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদোর বয়স এখন ৩৮ ছুঁইছুঁই। এই বয়সেও পরিপূর্ণ ফিটনেস ধরে রেখেছেন তিনি। কিন্তু পারফরম্যান্স আগের মতো হচ্ছে না। এই মৌসুমে প্রথম গোলের জন্য তাকে অপেক্ষা করতে হয়েছে অষ্টম ম্যাচ পর্যন্ত। খুব স্বাভাবিকভাবেই প্রশ্নটা উঠছে- রোনালদো কি ফুরিয়ে গেছেন?

উত্তরটা হয়তো মিলবে আরো কিছুদিন পর। আপাতত তার অবসর নিয়ে যে জল্পনা দেখা দিয়েছিল সেটার অবসান ঘটালেন পর্তুগিজ মহাতারকা। ‘সিআর সেভেন’ জানালেন অন্তত ২০২৪ সাল পর্যন্ত আন্তর্জাতিক ফুটবল খেলে যাবেন তিনি। ক্লাব ক্যারিয়ার তো আরো দূরে টেনে নেওয়ার ইচ্ছে তার।

বছরের প্রান্তসীমায় কাতারে শুরু হতে যাওয়া বিশ্বকাপ দিয়ে রোনালদোর জাতীয় দল অধ্যায়ের শেষ দেখছেন অনেকেই। তাদের মুখে ঝামা ঘষে দিলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। ম্যানচেস্টার ইউনাইটেড উইঙ্গার জানালেন ২০২৪ সালে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপেও খেলতে চান তিনি।

এ নিয়ে আজ সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে রোনালদো বলেছেন, ‘জাতীয় দলের সঙ্গে আমার অধ্যায় এখনো শেষ হয়নি। আমি বিশ্বকাপে থাকব এবং ইউরোতেও থাকতে চাই। আমি এখন থেকেই সেটির দায়িত্ব নেব।’

মাঠে খুব একটা সুবিধা করতে না পারলেও বাইরে সময়টা ভালোই কাটছে রোনালদোর। আবারো পর্তুগালের বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন তিনি। পুরস্কার পাওয়ার পর আজ ফেসবুকে রোনালদো ঘোষণা দিলেন সম্ভাব্য সব রেকর্ড ভাঙার, ‘আবারো দেশের সেরা ফুটবলারের পুরস্কার পেয়ে আমি গর্বিত। আমার পরিবার, সব সতীর্থ, কোচ, বন্ধু এবং সতীর্থের সহায়তার কারণে দুর্দান্ত এই অর্জনটা হয়েছে। আমরা একসঙ্গে সম্ভাব্য সব রেকর্ড ভাঙতে থাকব।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close