ক্রীড়া ডেস্ক

  ১৬ আগস্ট, ২০২২

এবার মাশরাফিদের দলে ওয়াটসন-ভেট্টরি

ভারতের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে একটি প্রীতি ম্যাচে মাঠে নামবে ইন্ডিয়া মহারাজাস ও ওয়ার্ল্ড জায়ান্টস। যেখানে ওয়ার্ল্ড জায়ান্টসের হয়ে খেলার কথা ছিল সাউথ আফ্রিকার হার্শেল গিবস এবং শ্রীলঙ্কার সনাৎ জয়াসুরিয়ার। তবে ম্যাচটির আগে নিজেকে সরিয়ে নিয়েছেন তারা দুজন। তাদের বদলি হিসেবে খেলার সুযোগ পেয়েছেন অস্ট্রেলিয়ার শেন ওয়াটসন এবং নিউজিল্যান্ডের ডেনিয়েল ভেট্টরি।

গতকাল ১৫ আগস্ট কলকাতার ইডেন গার্ডেন্সে ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই ম্যাচে ইন্ডিয়া মহারাজাসের নেতৃত্ব দেবেন সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। আর ওয়ার্ল্ড জায়ান্টসের নেতৃত্বে থাকবেন সদ্য অবসর নেয়া ইংলিশ ক্রিকেটার ইয়ন মরগান।

আগামী ২০ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াচ্ছে লিজেন্ডস লিগ ক্রিকেটের (এলএলসি) এবারের আসর। কলকাতা, লক্ষেèৗ, দিল্লি, যোধপুর, কোটাক এবং রাজকোটে অনুষ্ঠিত হবে এবারের আসরের সব ম্যাচ। ২০ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই টুর্নামেন্ট শেষ হবে ৮ অক্টোবর। ইন্ডিয়া মহারাজাস ও ওয়ার্ল্ড জায়ান্টসের প্রীতি ম্যাচ প্রসঙ্গে একটি সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছে লিজেন্ডস লিগ ক্রিকেটের আয়োজকরা।

সেখানে ভারতের সাবেক কোচ রবি শাস্ত্রী বলেন, ‘এটা আমার জন্য গর্বের মুহূর্ত। আমরা স্বাধীনতার ৭৫তম বর্ষের উদযাপন করছি। গর্বিত ভারতীয় হিসেবে আমি অত্যন্ত আনন্দিত যে, আমরা এবারের লিগটা ভারতের স্বাধীনতার ৭৫তম বর্ষের প্রতি উৎসর্গ করেছি।’

ইন্ডিয়া মহারাজস স্কোয়াড- সৌরভ গাঙ্গুলি (অধিনায়ক), বীরেন্দর শেবাগ, মোহাম্মদ কাইফ, ইউসুফ পাঠান, এস বদ্রিনাথ, ইরফান পাঠান, পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), স্টুয়ার্ট বিনি, শান্তাকুমারান শ্রীশান্থ, হরভজন সিং, নামান ওঝা (উইকেটরক্ষক), অশোক দিন্দা, প্রজ্ঞান ওঝা, অজয় জাদেজা, আরপি সিং, জাগিন্দার শর্মা ও রিতেন্দার সিং সোধি।

ওয়ার্ল্ড জায়ান্টস- ইয়ন মরগান (উইকেটরক্ষক), লেন্ডল সিমন্স, জ্যাক ক্যালিস, শেন ওয়াটসন, ডেনিয়েল ভেটরি, ম্যাট প্রায়র (উইকেটরক্ষক), নাথান ম্যাককালাম, জন্টি রোডস, মুত্তিয়া মুরালিধরন, ডেল স্টেইন, হ্যামিল্টন মাসাকাদজা, মাশরাফি বিন মুর্তজা, আসগর আফগান, মিচেল জনসন, ব্রেট লি, কেভিন ও’ব্রায়েন ও দীনেশ রামদিন (উইকেটরক্ষক)।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close