ক্রীড়া ডেস্ক

  ২৫ জুন, ২০২২

অপেক্ষা ফুরাল ম্যাক্সওয়েলের

চতুর্থ একদিনের ম্যাচে ইনজুরিতে পড়ায় প্রথম টেস্টে ট্রাভিস হেডের খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। সে সুযোগে সাদা পোশাকের দলে জায়গা পেয়ে গেলেন গ্ল্যান ম্যাক্সওয়েল। এর মাধ্যমে দীর্ঘ পাঁচ বছরের অপেক্ষা ফুরাল এই তারকা ক্রিকেটারের।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া, সিএ। এর মাধ্যমে পাঁচ বছর পর লম্বা ফরম্যাটের ক্রিকেটে ডাক পেয়েছেন ম্যাক্সওয়েল। সবশেষ টেস্ট খেলেছিলেন ২০১৭ সালের সেপ্টেম্বরে বাংলাদেশ সফরে। এখন পর্যন্ত ৭ টেস্টে ৩৩৯ রান করেছেন এই ব্যাটিং অলরাউন্ডার। চতুর্থ একদিনের ম্যাচে শ্রীলঙ্কার কাছে ৪ রানে হেরেছে অস্ট্রেলিয়া। সেই ম্যাচে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন হেড। লঙ্কানদের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের পঞ্চম তথা শেষ একদিনের ম্যাচে এই বাঁহাতি ব্যাটসম্যানকে পাবে না অজিরা। প্রথম টেস্টের আগে তিনি সুস্থ হতে পারবেন কিনা সেটা তারও কোনো নিশ্চয়তা নেই।

চলমান শ্রীলঙ্কা সফরে অস্ট্রেলিয়া দলের পিছু ছাড়ছে না ইনজুরি। আঙুল ভেঙে যাওয়ার কারণে সিরিজ শুরু হওয়ার আগেই ছিটকে যান শন অ্যাবট। প্রথম টি-টোয়েন্টিতে জুতার স্পাইক লেগে আঙুল কেটে যায় মিচেল স্টার্কের। এরপর একে এক ইনজুরির তালিকায় যোগ দেন কেন রিচার্ডসন, মার্কাস স্টয়নিস, স্টিভ স্মিথ ও অ্যাস্টন অ্যাগার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close