ক্রীড়া ডেস্ক

  ১৯ জুন, ২০২২

ডি মারিয়াকে জুভেন্টাসের আলটিমেটাম

প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি ছাড়ার পর অ্যাঞ্জেল ডি মারিয়াকে সবার আগে প্রস্তাব দেয় জুভেন্টাস। তুরিনের ওল্ড লেডিদের প্রস্তাবে প্রথমে আগ্রহ দেখালেও পরবর্তী সময়ে বার্সেলোনা এগিয়ে আসায় দোটানায় পড়েন আর্জেন্টাইন তারকা। তবে এর শেষ দেখতে মরিয়া জুভেন্টাস। এজন্য ডি মারিয়াকে খুব দ্রুত একটা সিদ্ধান্ত নেওয়ার আলটিমেটাম দিয়েছে ক্লাবটি।

ডি মারিয়াকে দুই বছরের চুক্তির প্রস্তাব দিয়েছিল জুভেন্টাস। চুক্তিতে বছরে ৪৫ লাখ ইউরো নিট বেতন উল্লেখ ছিল। কিন্তু এই উইঙ্গার এক বছরের চুক্তি চেয়েছিলেন। কারণ পরবর্তী মৌসুমে স্বদেশি ক্লাব রোজারিও সেন্ট্রালে চলে চলে যেতে চান। আলবিসেলেস্তেদের কোপা আমেরিকা জয়ের নায়কের সে প্রস্তাবেও মত আছে জুভেন্টাসের।

এমনকি বেতন বাড়িয়ে দিতেও রাজি ইতালিয়ান সিরি ‘আ’ জায়ান্টরা। এরপরও কাগজ-কলম পর্যন্ত আগাতে পারছে না জুভেন্টাস। তাই বিরক্ত হয়ে এই ইস্যুতে দ্রুত সমাধানের পথ খুঁজছে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল। এরপর অন্য কোনো সিদ্ধান্তের দিকে ধাবিত হবে জুভেন্টাস। এমনটাই জানিয়েছেন দলবদলের বাজারের বিশ্বস্ত নাম জিয়ানলুকা ডি মারজিও।

সদ্য সমাপ্ত মৌসুমে জুভেন্টাস ছেড়ে গেছেন পাওলো দিবালা। বিকল্প হিসেবে দুসান ভ্লাহোভিচকে এনেও ক্ষান্ত হচ্ছে না ক্লাবটি। ডি মারজিওর দাবি, শেষ পর্যন্ত ডি মারিয়ার সঙ্গে চুক্তি না হলে সাসসুয়োলোর ডমিনিকো বেরার্দি, রোমার নিকোলো জানিওলা কিংবা ফ্রাঙ্কফুর্টের ফিলিপ কস্তিচের জন্য লড়াইয়ে নামবে জুভেন্টাস।

এদিকে, উসমান ডেম্বেলের সঙ্গে নতুন চুক্তিতে পৌঁছাতে পারছে না বার্সেলোনা। বড় ধরনের অর্থ খরচ করে ব্রাজিলিয়ান তারকা রাফিনহার সঙ্গেও চুক্তি করতে পারছে না। তাই ফ্রি এজেন্ট ডি মারিয়াতে চোখ স্প্যানিশ ক্লাবটির।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close