ক্রীড়া ডেস্ক

  ২৫ মে, ২০২২

ভবিষ্যৎ চূড়ান্ত করেননি দিবালা

জুভেন্টাসের সঙ্গে নতুন চুক্তি না করায় বর্তমানে ফ্রি এজেন্ট পাওলো দিবালা। আগামী মৌসুমে এই আর্জেন্টাইনকে কোন ক্লাবে দেখা যাবে সেটা নিয়ে নিয়ে ফুটবল বোদ্ধাদের কৌতূহলের শেষ নেই। সেই কৌতূহল আপাতত শেষ হচ্ছে না। কারণ দিবালা জানিয়েছেন, এখনো নিজের ভবিষ্যৎ সম্পর্কে কোনো সিদ্ধান্ত নেননি।

গত অক্টোবরে জুভেন্টাসের সঙ্গে চুক্তি নবায়নের বিষয়ে মৌখিকভাবে সম্মত হন দিবালা। নতুন প্রস্তাবে বাড়তি বেতন দাবি করেন সাবেক পালেরমো তারকা। এরপর তুরিনের ওল্ড লেডিরা তাদের সিদ্ধান্ত থেকে সরে আসায় সেটা বাস্তবায়ন হয়নি। দিবালার বদলি হিসেবে আক্রমণভাগে সার্বিয়ান স্ট্রাইকার দুসান ভ্লাহোভিচকে দলে টেনেছে ইতালিয়ান সিরিএ জায়ান্টরা।

জুভেন্টাস নতুন চুক্তি না করায় দিবালাকে দলে নিতে কোনো ট্রান্সফার ফি দরকার হবে না সংশ্লিষ্ট ক্লাবের। গুঞ্জন আছে, ২৮ বছর বয়সি ফরওয়ার্ডের প্রতি আগ্রহ আছে আর্সেনাল, অ্যাটলেটিকো মাদ্রিদ, ইন্টার মিলানের মতো বেশকিছু ক্লাবের। এখন দিবালার ওপরই নির্ভর করছে, নিজেকে কোথায় দেখতে চান তিনি।

যদিও দিবালার স্পেন যাওয়ার বিষয়কে পুঁজি করে সবাই ধরে নিচ্ছে, অ্যাটলেটিকো মাদ্রিদই হতে যাচ্ছে দিবালার পরবর্তী ঠিকানা। স্কাই স্পোর্টকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি এখনো সিদ্ধান্ত নিতে পারিনি। কিছুদিন পর ছুটির সময় হবে। তখন আমি আমার জন্য সেরা ক্লাব বেছে নিব।’

পালেরমো ছেড়ে ২০১৫ সালে জুভেন্টাসে যোগ দেন দিবালা। এরপর সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ইতালিয়ান ক্লাবটির হয়ে মাঠে নেমেছেন ২৯১ ম্যাচ। জালের দেখা পেয়েছেন ১১৫ বার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close