ক্রীড়া প্রতিবেদক

  ২৫ জানুয়ারি, ২০২২

তপুর সফল অস্ত্রোপচার

ভারতের মুম্বাইয়ের একটি হাসপাতালে বাংলাদেশের অন্যতম তারকা ফুটবলার তপু বর্মণের হাঁটুর সফল অস্ত্রোপচার হয়েছে। গতকাল সার্জারির পর সে স্বাভাবিক অবস্থায় আছেন।

তপু বর্মণের সঙ্গে আছেন বসুন্ধরা কিংসের ফিজিও আবু সুফিয়ান সরকার। তিনি তপু বর্মণের অপারেশন সম্পর্কে বলেন, ‘আজ (গতকাল) সকাল ভারতীয় সময় সাড়ে ৭টায় অপারেশন শুরু হওয়ার কথা ছিল। আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে করতে সোয়া ৮টায় অপারেশন শুরু হয়। বেলা সাড়ে ১১টা পর্যন্ত অপারেশন হয়। চিকিৎসকরা নিশ্চিত করেছেন অপারেশন সফল হয়েছে।’

বসুন্ধরা কিংস তপু বর্মণের এই দুঃসময়ে পাশে রয়েছে। ফিজিওকে তপুর সঙ্গে পাঠিয়েছে। অপারেশনের পরবর্তী ধাপ সম্পর্কে ভারত থেকে সুফিয়ান বলেন, ‘হাসপাতালে এক সপ্তাহের মতো থাকতে হবে। এরপর হয়তো আমরা দেশে ফিরে যেতে পারব। এক মাস তাকে স্ক্র্যাচ দিয়ে হাঁটতে হবে। এরপর স্বাভাবিকভাবে হাঁটাচলার চেষ্টা করবে। পরবর্তী সময়ে আবার এই চিকিৎসকের কাছে ফলোআপের জন্য আসতে হবে।’ ভারতের মুম্বাইয়ে এই অপারেশন বেশ ব্যয়বহুল। সব মিলিয়ে প্রায় লাখ দশেকের কাছাকাছি অর্থ ব্যয় হবে। এর পুরোটাই দিচ্ছে বসুন্ধরা কিংস। চলতি মৌসুমে স্বাধীনতা কাপে ঝুঁকিপূর্ণ কমলাপুর টার্ফে ম্যাচ খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন তপু বর্মণ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close