ক্রীড়া প্রতিবেদক

  ২৭ সেপ্টেম্বর, ২০২১

এইচপি দলে শামীম-বিপ্লব

আগামী মাসে মাঠে গড়াবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বড় ইভেন্টে মনোনিবেশ করার আগে বিশ্বকাপ স্কোয়াডের ক্রিকেটাররা পেয়েছেন ছুটি। তবে এই ছুটির মধ্যেও ব্যাট-বল হাতে ঘাম ঝরাতে ব্যস্ত অনেকে।

মুশফিকুর রহিম যেমন খেলবেন বাংলাদেশ ‘এ’ দলের হয়ে বিসিবি হাই পারফরম্যান্স ইউনিটের বিপক্ষে। তার সাথে খেলবেন বিশ্বকাপ স্কোয়াডে থাকা আরও কয়েকজন ক্রিকেটার। তবে আমিনুল ইসলাম বিপ্লব ও শামীম হোসেন পাটোয়ারি ‘এ’ দল নয় খেলবেন এইচপি দলের হয়ে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচন হাবিবুল বাশার সুমন। তিনি জানান, বিপ্লব ও শামীম বিসিবির এইচপি ইউনিটের আওতাভুক্ত। জাতীয় দলের বাইরে থাকলে তারা এইচপি দলেই খেলার কথা। তাই প্রস্তুতিমূলক এই লড়াইয়ে তারা এইচপি দলের হয়েই খেলবেন।

বাশার বলেন, ‘মুশফিক, বিপ্লব এবং শামীম খেলবে। বিপ্লব ও শামীম তো আমাদের এইচপি খেলোয়াড়। ওরা এইচপি দলের সাথে যোগ দিয়েছে। জাতীয় দলে যখন খেলবে না তখন এইচপিতে খেলবে। সৌম্য হয়ত যোগ দিবে। এখন পর্যন্ত এই চারজনের কথাই জানি।’

বাশার জানান, জাতীয় দলের যেকোনো ক্রিকেটারই চাইলে অংশ নিতে পারবেন ‘এ’ দল ও এইচপি দলের ওয়ানডে সিরিজে। সেক্ষেত্রে কোয়ারেন্টিন পালন করে যোগ দিতে হবে নির্দিষ্ট দলের জৈব সুরক্ষা বলয়ে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close