ক্রীড়া ডেস্ক

  ১৪ নভেম্বর, ২০১৯

‘আমি কষ্টে আছি’

‘যখন আপনার ছোট্ট সন্তানের কাছ থেকে তার পছন্দের খেলনাটা ছিনিয়ে নেওয়া হয়, তখন তার অনুভূতি কেমন হয়? নিশ্চয় সে কষ্ট পায়। এখন আমার অনুভূতিটাও ঠিক একই রকম। তারা আমার কাছ থেকে বলটা কেড়ে নিয়েছে। আমিও দুঃখ পেয়েছি’Ñ একটি টিভি শোতে কথাগুলো বলছিলেন বার্সেলোনার তারকা ফুটবলার ইভান রাকিটিচ। ন্যু ক্যাম্পে চলতি মৌসুমে তিনি যে ভালো নেই, সেটা তার এই কথাগুলোতেই স্পষ্ট। মোভিস্টার টেলিভিশনে জর্জ ভালদানোর শোতে উপস্থিত হয়ে নিজের দীর্ঘদিনের ক্লাব বার্সেলোনা নিয়ে হতাশা ব্যক্ত করেন রাকিটিচ।

২০১৪ সালে সেভিয়া থেকে বার্সায় যোগ দেওয়ার পর থেকে দলের অন্যতম সেরা পারফর্মার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এই মিডফিল্ডার। ন্যু ক্যাম্পে আসার পর থেকেই মেসিদের সঙ্গে প্রথম একাদশে জায়গা পেয়ে আসলেও গত গ্রীষ্মে নেইমারকে দলে ভেড়াতে পিএসজির সঙ্গে দেন-দরবারে তাকে কাজে লাগানোর চেষ্টা করেছিল বার্সা। চলতি মৌসুমে তাকে বেশির ভাগ সময়ই কাটাতে হচ্ছে বেঞ্চ গরম করে।

কিন্তু রাকিটিচ মনে করেন, এখনো তার অনেক কিছুই দেয়ার আছে বার্সেলোনাকে, ‘কোচ এবং ক্লাবের সিদ্ধান্তকে আমি সম্মান করি এবং বুঝতে পারি।’ ক্রোয়েশিয়াকে রাশিয়া বিশ্বকাপের ফাইনালে তোলার অন্যতম এই কারিগর বলেন, ‘আমার বয়স এখন ৩১; ৩৮ নয় এবং আমার মনে হয়, আমি আমার সেরা সময়ে আছি।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close