ক্রীড়া প্রতিবেদক

  ৩০ মার্চ, ২০১৯

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ

ময়মনসিংহ ও খুলনার জয়

খুলনা-ময়মনসিংহের জয়ের মধ্য দিয়ে কাল শুরু হয়েছে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে। প্রথম দিন ময়মনসিংহ ও খুলনা বিভাগ নিজ নিজ খেলায় জয় পায়।

গতকাল শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত ম্যাচে খুলনা বিভাগীয় চ্যাম্পিয়ন ঝিনাইদহ জেলার পার্বতীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে বরিশাল বিভাগীয় চ্যাম্পিয়ন ঝালকাঠি জেলার রূপসিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

অন্যদিকে, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপের ম্যাচে ময়মনসিংহ বিভাগীয় চ্যাম্পিয়ন পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে হারিয়েছে বরিশাল বিভাগীয় চ্যাম্পিয়ন বরগুনার কাজিরখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে।

আজ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে সকাল ১০টায় বঙ্গবন্ধু গোল্ডকাপের ম্যাচে লড়বে চট্টগ্রাম ও সিলেট বিভাগ এবং বিকেল ৩টায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপের ম্যাচে লড়বে চট্টগ্রাম ও সিলেট বিভাগ।

উল্লেখ্য, শিক্ষার্থীদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অনুধাবন করেই প্রাথমিক পর্যায়ের সব শিক্ষার্থীকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ২০১০ সাল থেকে জাতীয়ভাবে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং ২০১১ সাল থেকে জাতির পিতার সহধর্মিণীর স্মৃতির প্রতি শ্রদ্ধা রেখে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে আসছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close