ক্রীড়া ডেস্ক

  ২৭ ডিসেম্বর, ২০১৮

নেইমারের জন্য মেলোর প্রার্থনা

২০১৭-১৮ মৌসুমে বার্সেলোনা ছেড়ে পিএসজিকে নতুন ঠিকানা বানান নেইমার। ২২২ মিলিয়ন ইউরোর বিশাল ট্রান্সফার ফিতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের দলটিতে নাম লেখান ব্রাজিলিয়ান ফরওয়ার্ড। পিএসজি হয়ে বেশ কয়েকবার ইনজুরিতে পড়লেও মাঠের পারফরম্যান্সে কখনো ঘাটতি যায়নি ২৬ বছর বয়সী এই তারকার। যদিও পিএসজিতে নানা রকম দ্বন্দ্বে জড়াতে হয়েছে নেইমারকে। দীর্ঘদিন ধরেই গুঞ্জন দলটিতে ‘অসুখী’ হওয়ার কারণে নতুন গন্তব্যে যোগ দিতে চাচ্ছেন তিনি। এর মধ্যে স্প্যানিশ দুই জায়ান্ট ক্লাবের নামগুলোই বার বার সামনে আসছে। রিয়াল মাদ্রিদ অবশ্যই এবারের সুযোগটি হাত ছাড়া করবে না। সম্প্রতি ইউরোপিয়ান গণমাধ্যমগুলো দাবি করে আসছে বার্সায় ফেরার ‘ইচ্ছা’ রয়েছে নেইমারের। আর এই সম্ভাবনা আরো প্রবল হয়েছে কাতালানদের হয়ে খেলা ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার মেলোর বক্তব্যে।

চলতি মৌসুমেই বার্সায় যোগ দিয়েছেন আর্থার। জাতীয় দলেও অভিষেক হয়েছি এ বছরই। কয়েক দিন আগেই ন্যু ক্যাম্পে ঘুরতে এসে স্বদেশি আর্থারের সঙ্গে সময়ও কাটিয়েছেন নেইমার। আর্থার মনে প্রাণে নেইমার যাতে আবারও ন্যু ক্যাম্পে ফেরেন। তার জন্য প্রার্থনাও করেছেন তিনি।

সম্প্রতি স্প্যানিশ গণমাধ্যম মুন্ডো দেপোর্তিভোর সঙ্গে আলাপে এই ২২ বছর বয়সী মিডফিল্ডার বলেন, ব্যক্তিগতভাবে আমি প্রার্থনা করছি সে (নেইমার) ফিরে আসুক। কারণ তিনি একজন তারকা।

ব্যক্তিগতভাবে আমি তাকে ফেরানো জন্য আপ্রাণ চেষ্টা করছি উল্লেখ করে আর্থার মেলো বলেন, ‘যদিও তার ইচ্ছাটাই সবচেয়ে বেশি প্রাধান্য পাবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close