রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

  ০৫ এপ্রিল, ২০২৪

নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদীর রায়পুরায় মোবাইল ব্যাংকিংয়ের (নগদ) দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ ওই দুই কর্মীকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে নরসিংদী হেমন্দ্র সাহার মোড় থেকে রায়পুরা যাওয়ার পথে নরসিংদী-রায়পুরা আন্তঃসড়কের মির্জানগরের ১০ নম্বর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম খান বলেন, সকালে নগদের দুজন ডিস্ট্রিবিউটরকে গুলি করে ৬০ লাখ টাকা নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে গেছে। আমরা ঘটনাস্থলে আছি। গুলিবিদ্ধরা হলেন- পলাশ উপজেলার চরনগরদীর রশিদ পাঠানের ছেলে নগদের সুপারপাইজার দেলোয়ার হোসেন (৫০) ও একই উপজেলার ইছাখালি এলাকার মৃত আমির চাঁন মিয়ার ছেলে নগদের মাঠকর্মী শাহিন মিয়া (২৫)। নগদ নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, আজ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৯টায় নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে টাকা নিয়ে রায়পুরা ব্রাঞ্চে যাচ্ছিলেন। তারা টাকা নিয়ে হাসনাবাদ বাজারসংলগ্ন ব্রিজের কাছে পৌঁছলে দুজন অজ্ঞাত ব্যক্তি নগদের দুই কর্মীর মোটরসাইকেল রোধ করেন। ওই সময় তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে নগদের সুপারভাইজার দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি করে প্রায় ৬০ লাখ টাকাভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেয়। সেখান থেকে তাদের ঢাকায় পাঠানো হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন বলেন, দুজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রায়পুরা থানার ওসি সাফায়েত হোসেন পলাশ বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছি। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close