নিজস্ব প্রতিবেদক

  ২৭ জানুয়ারি, ২০২০

ইশরাকের প্রচারণায় হামলাকারীদের শাস্তি দাবি তাবিথের

রাজধানীর গোপীবাগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের প্রচারণায় হামলা চালানোর ঘটনায় নিন্দা জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। গতকাল রোববার দুপুরে রাজধানীর আগারগাঁও বিএনপি বাজার এলাকায় জনসংযোগ শুরু করার আগে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

ইসির প্রতি আহ্বান জানিয়ে তাবিথ আউয়াল বলেন, ইশরাকের প্রচারণার হামলা হয়েছে। এর আগে তার বাড়িতে হামলা করা হয়েছে। আমার জনসংযোগেও হামলা হয়েছে। এসব হামলাকারীদের শাস্তির আওতায় আনুন। নির্বাচনের পরিবেশ তৈরি করুন।

তিনি বলেন, প্রচারণার বাকি পাঁচ দিন। ১ ফেব্রুয়ারি নির্বাচনের দিন খুবই গুরুত্বপূর্ণ দিন। এ দিনগুলোতে আমাদের সজাগ থাকতে হবে। সব ধরনের ভয়ভীতি ও বাধা উপেক্ষা করে সকাল-সকাল কেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে। আর ভোট কেন্দ্র পাহারা দিতে হবে।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, আতাউর রহমান ঢালী, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আফতাব উদ্দিন জসিমসহ বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close