নিজস্ব প্রতিবেদক

  ১৯ সেপ্টেম্বর, ২০১৯

অস্ত্রসহ যুবলীগ নেতা খালেদ গ্রেফতার

ফকিরাপুলের ইয়ংমেনস ক্লাবে র‌্যাবের অভিযান : আটক ১৪২

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব। গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর গুলশান ২ নম্বরে ৫৯ নম্বর সড়কের বাসা থেকে তাকে আটক করা হয়। এর আগে যুবলীগের এ নেতাকে ধরতে রাজধানীর বিভিন্ন জায়গায় র‌্যাব অভিযান চালায়। একই সময় তার গুলশানের বাড়িও ঘেরাও করে রাখে র‌্যাব।

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক সারোয়ার বিন কাশেম সাংবাদিকদের বলেন, খালেদ ভূঁইয়াকে ধরতে তার বাড়ি ঘিরে অভিযান চালানো হয়। পরে বাসা থেকে তাকে আটক করা হয়। এদিন দুপুরের পর গুলশানে খালেদের বাসা এবং ফকিরাপুলের ইয়ংমেনস ক্লাবে একযোগে অভিযান শুরু করেন র‌্যাব সদস্যরা। সন্ধ্যায় ওই ক্লাব থেকে দুই নারীকর্মীসহ ১৪২ জনকে আটক করে উত্তরা র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। ক্লাবে পাওয়া যায় মদ আর জুয়ার বিপুল আয়োজন। সেখান থেকে ২৪ লাখ টাকাও উদ্ধার করা হয় বলে সারোয়ার বিন কাশেম জানান। শাহজাহানপুরের রেলওয়ে কলোনিতে বেড়ে ওঠা খালেদ মাহমুদ ভূঁইয়া ফকিরাপুলের ওই ক্লাবের সভাপতি।

রাজধানীর ৬০টি স্পটে এমন অবৈধ ক্যাসিনো (জুয়ার আসর) ব্যবসা চলছে। কেন্দ্রীয় ও মহানগর উত্তর-দক্ষিণ যুবলীগের এক শ্রেণির নেতা এ ব্যবসায় জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে।

গণমাধ্যমের খবর, এরই মধ্যে জুয়ার আড্ডাগুলো সম্পর্কে সম্প্রতি প্রমাণসহ গোয়েন্দা রিপোর্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জমা দেওয়া হয়েছে। এতে চরম ক্ষুব্ধ হয়ে প্রধানমন্ত্রী জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ও প্রশাসনিক কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। তার ওই নির্দেশের পরই অভিযান চালায় আইনশৃক্সক্ষলা রক্ষাকারী বাহিনী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close