বিনোদন প্রতিবেদক

  ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

বড় পর্দায় মেহজাবীন

টিভি নাটকের নন্দিত মুখ মেহজাবীন চৌধুরী। অভিনয় গুনে নিজেকে শীর্ষে নিয়ে গেছেন তিনি। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে নিজেকে ভার্সেটাইল হিসেবে প্রমাণ করেছেন বার বার। এ অভিনেত্রীর বড় পর্দায় অভিষেক নিয়ে তার অগণিত ভক্তের একটা কৌতূহল ছিল। এবার সেই কৌতূহল মেটাতে সিনেমায় অভিষেকের কথা জানালেন খোদ এ অভিনেত্রী।

গত একুশে ফেব্রুয়ারির সকালেই ঘোষণা দিয়েছেন তার নতুন ছবির। সিনেমার নাম ‘সাবা’। পরিচালনায় মাকসুদ হোসেন। এরই মধ্যে ছবিটির প্রথম পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে সিনেমায় আসার এ ঘোষণা দেন মেহজাবীন। ১৪ বছর আগে নাটকে আত্মপ্রকাশ করেছিলেন তিনি।

মেহজাবীন বলেন, ১৪ বছর আগে ভাষাশহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে টিভি নাটকে আমার অভিনয় যাত্রা শুরু হয়েছিল। আর আজ এই বিশেষ দিনেই আমার শুভাকাঙ্ক্ষী, বন্ধুদের একটি বিশেষ খবর জানাতে চাই, বড় পর্দায় পূর্ণ দৈর্ঘ্য চলচ্চিত্রে আমার অভিষেক হতে যাচ্ছে এ বছরই।

তিনি আরো বলেন, এ বছরই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ২৩ সালের শুরুতেই আমরা এই চলচ্চিত্রের কাজ সম্পন্ন করি। ছবির নাম ‘সাবা’। পরিচালনা করছেন মেধাবী পরিচালক মাকসুদ হোসেন। ‘সাবা’ অর্থ যেমন সকাল, সকালের মৃদু বাতাস; আশা করছি আমার চলচ্চিত্র জীবনের সকালটিকেও সবাই অকৃত্রিম ভালোবাসায় আচ্ছন্ন করে রাখবেন।

গল্প, চরিত্র, পরিচালকের নির্মাণ, গুণী অভিনয়শিল্পী ও নেপথ্যের মেধাবী কলাকুশলীদের সঙ্গে আমার অভিনয়ের সুযোগ-সব মিলিয়ে ‘সাবা’ আমার জীবনে সবসময়ই বিশেষ একটি নাম হয়ে থাকবে। এই সিনেমায় আরো অভিনয় করেছেন রোকেয়া প্রাচী ও মোস্তফা মনোয়ার। চলতি বছর বিশেষ একটি দিনে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close