বিনোদন প্রতিবেদক

  ১১ অক্টোবর, ২০২১

‘ভাবনা জুড়ে শুধুই অভিনয়’

মডেল-অভিনয়শিল্পী নিশাত তাসনীম তমা। এ প্রজন্মের প্রতিশ্রুতিশীল এক অভিনেত্রী। ছোটবেলা থেকে যার স্বপ্ন শুধু গানেই সীমাবদ্ধ ছিল। কিন্তু যখনি বুঝতে শিখেছে, সেই গণ্ডি আরো বড় হতে লাগল। অদ্যাবধি তা ডালাপালা মেলে তা শুধু বিস্তৃতই হচ্ছে। এখন তিনি অভিনয়শিল্পী। তার কাছে স্বপ্ন মানে বিভিন্ন রঙের সমারোহ। যে রং ঘুরে বেড়ায় মনের অজানা ১০ দিগন্তে। তাইতো অভিনয়ের পাশাপাশি চালিয়ে যাচ্ছেন গানও। ফ্যাশন ডিজাইন নিয়ে পড়া তাসনীম তমার মিডিয়ায় পথচলা মিউজিক ভিডিওর মাধ্যমে। মডেল হয়েছেন বিজ্ঞাপনচিত্রেও। বর্তমানে নিয়মিত কাজ করছেন ছোট পর্দায়। সম্প্রতি দেশের অন্যতম একটি ওটিটি প্ল্যাটফরমের জন্য নির্মিত ‘প্রেম আমার’ শিরোনামের একটি নাটকেও আছেন তিনি। এটি নির্মাণ করেছেন মেঘ হিম। গল্পও নির্মাতার নিজের। শেষ হয়েছে শুটিংও। সহ-শিল্পী ইরফান সাজ্জাদ।

তাসনীম তমা বলেন, অনেকটা শখের বসেই মিডিয়ায় পথচলা। শুরুটা মিউজিক ভিডিও, বিজ্ঞাপন দিয়ে হলেও এখন ছোট পর্দায় নিয়মিত হওয়ার চেষ্টা করছি। চালিয়ে যাচ্ছি গানও। এরই মধ্যে বেশ কয়েকটি নাটকে কাজ করেছি। যার মধ্যে উল্লেখযোগ্য ‘প্রেম আমার’।

‘গতানুগতিক ধারার বাইরের গল্পে নির্মিত নাটকটিতে একটি সুন্দর ম্যাসেজ রয়েছে। এতে আমার কণ্ঠের একটি গানও রয়েছে। পরিচালক হিমের প্রতি কৃতজ্ঞ, এত সুন্দর একটা চরিত্রে আমাকে কাজের সুযোগ করে দিয়েছেন। আমি আশাবাদী নাটকটি নিয়ে। এ মাসেই এটি প্রকাশ পাবে।

এদিকে তাসনীম তমা অভিনীত ‘ভয় করো না’ নামের একটি নাটক গত বৃহস্পতিবার ইউটিউবে প্রকাশ হয়েছে। এতে আরো অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, ইরফান সাজ্জাদ, তানহা তাসনিয়া প্রমুখ। এ ছাড়া মিশু সাব্বির, ইমতু রাতিশের বিপরীতেও কাজ করেছেন তিনি। অভিনয় করেছেন অপূর্ব, শামিম হাসান সরকারের সঙ্গেও।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close