বিনোদন ডেস্ক

  ০৫ জুন, ২০১৮

রণবীর-আলিয়ার প্রেমে সরব ক্যাটরিনা

একসময় নিজেও রণবীর কাপুরের সঙ্গে গভীর প্রেমে মগ্ন ছিলেন ক্যাটরিনা, যা নিয়ে বলিউডজুড়ে ব্যাপক আলোচনায় ছিলেন এই জুটি। কিন্তু তাদের বিচ্ছেদের খবরে অনেকেই বিস্মিত হয়েছেন। কিন্তু ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের মাসখানেকের মধ্যেই নতুন করে প্রেমে পড়লেন রণবীর কাপুর। আর সেই সম্পর্কের কথা রণবীর কাপুর স্বীকার করার পর সবার চোখ ছিল দীপিকা পাড়–কোন আর ক্যাটরিনা কাইফের দিকে। রণবীরের সাবেক দুই প্রেমিকা অবশ্য আনুষ্ঠানিকভাবে এখনো কিছু বলেননি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ইঙ্গিতপূর্ণ একটি বার্তা দিয়েছেন ক্যাটরিনা। মনে করা হচ্ছে, সেটা অভিনেত্রী লিখেছেন রণবীর-আলিয়ার কথা ভেবেই।

গত ১ জুন নিজের ইনস্টাগ্রামে ক্যাটরিনা লিখেন, ‘আমি তখনই কোনো কিছু বিশ্বাস করি, যখন তা দেখতে পাই অথবা আমি তখনই দেখতে পাই, যখন তা বিশ্বাস করি।’ এমন রহস্যময় পোস্টের নিচে ভক্তদের মন্তব্য আর প্রশ্নের ঝড় বয়ে গেলেও চুপ ছিলেন হালের এ অভিনেত্রী।

রণবীর-ক্যাটরিনাকে শেষবার ‘জাগ্গা জাসুস’ সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল। এই ছবির শুটিং চলার সময়ই দুজনের সম্পর্ক ভেঙে যায়। তখনই তারা ঘোষণা দেন, ভবিষ্যতে আর একসঙ্গে দেখা যাবে না তাদের। ক্যাটরিনা আবার আলিয়া ভাটেরও ঘনিষ্ঠ বন্ধু। অনেকবারই একসঙ্গে ছবি করার ইচ্ছা প্রকাশ করেছেন দুজনই। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে নিজের সাবেক প্রেমিকের প্রেম কীভাবে দেখছেন ক্যাট, সেটা নিয়ে এখন বলিউডপাড়ায় চলছে আলোচনা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist