বিনোদন প্রতিবেদক

  ২৩ মার্চ, ২০১৮

কলকাতার ‘ক্রিসক্রস’ ছবিতে জয়া আহসান

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জয়া আহসান। কখনো কলকাতা, কখনো বাংলাদেশ। এভাবে যাওয়া-আসার মধ্যেই ব্যস্ততায় মায়াজালে আবদ্ধ এই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। নিজের অভিনয়ের মুগ্ধতা ছড়িয়ে জয়া কাজ করছেন দুই বাংলায়। এ দেশের পাশাপাশি কলকাতার পরিচালক, প্রযোজক ও দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। এরই মধ্যে বেশ কয়েকটি কলকাতার ছবিতে অভিনয় করেছেন তিনি। আর তার সম্মান সরূপ তার ঝুলিতে যোগ হয়েছে বেশ কয়েকটি নামীদামী পুরস্কার ও সম্মাননা।

এবার জয়া অভিনয় করতে যাচ্ছেন বিরসা দাসগুপ্তের পরিচালনায় ‘ক্রিসক্রস’ নামের নতুন একটি ছবিতে। ভারতের টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক বিরসা এই তথ্য জানিয়েছেন।

বৈষম্যমূলক আচরণের শিকার হওয়া কলকাতার পাঁচ মেয়ের জীবনের গল্প নিয়ে নির্মিত হবে এই ছবিটি। এতে অভিনয় করবেন নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার, মিমি চক্রবর্তী ও সোহিনি সরকার। আর আরেকটি চরিত্রে কাজ করার কথা ছিল স্বস্তিকা মুখার্জির। তবে তার চরিত্রে কাজ করতে যাচ্ছেন জয়া আহসান। এই ছবির অন্যতম চমক হিসেবে থাকছেন বলিউডের ব্যস্ততম সংগীত পরিচালক প্রীতম।

জানা যায়, গত ২০ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে। আর জয়া যোগ দেবেন আগামী ২৭ মার্চ থেকে। এদিকে, জয়া ‘বিউটি সার্কাস’ ও ‘দেবী’র শুটিং শেষে গত সপ্তাহে কলকাতায় যান। এরই মধ্যে সেখানে তিনি ‘কণ্ঠ’ নামের একটি ছবির শুটিংও শুরু করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist