reporterঅনলাইন ডেস্ক
  ১৭ সেপ্টেম্বর, ২০১৭

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে শীতকালীন সিমেস্টার

নানান আয়োজনের মধ্য দিয়ে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় শীতকালীন সিমেস্টারের নবীন শিক্ষার্থীদের বরণ করল। মঙ্গলবার রাজধানীর আফতাব নগরের নিজস্ব ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের ১৪টি বিভাগ নিজ নিজ শিক্ষার্থীদের জন্য পৃথক নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করে। এবার স্নাতক ও স্নাতকোত্তর শ্রেণিতে প্রায় ১০০০ শিক্ষার্থীকে বরণ করা হয়। এসব অনুষ্ঠানের মাধ্যমে নবীনদের বরণ করে নেওয়ার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের নিয়মকানুন, শিক্ষা কার্যক্রম, সুযোগ-সুবিধা সম্পর্কে ধারণা দেওয়া হয়। সেই সঙ্গে শিক্ষা কার্যক্রম সংশ্লিষ্ট শিক্ষক ও কর্মকর্তাদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়।

এসব অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগ দেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারপারসন ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ডক্টর মোহাম্মদ ফরাসউদ্দিন, ট্রাস্টি বোর্ডের সদস্য ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহী, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমএম শহিদুল হাসান, উপ-উপাচার্য অধ্যাপক ড. ফকরুল আলম এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনরা।

অনুষ্ঠানে বক্তারা কঠোর অধ্যবসায়ের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষাজীবনকে কাজে লাগিয়ে দেশের সুনাগরিক হিসেবে নিজেকে তৈরির জন্য নবীন শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। একই সঙ্গে একাডেমিক শিক্ষার বাইরে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্লাবে সক্রিয় হয়ে মানবীয় গুণাবলির বিকাশ ঘটানোর সুযোগ নেওয়ারও তাগিদ দেন।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist