reporterঅনলাইন ডেস্ক
  ২৮ অক্টোবর, ২০১৯

শাবিতে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আর্কিটেকচার বিভাগ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে আর্কিটেকচার বিভাগ। বিশ্ববিদ্যালয়ের অন্যতম বিতর্ক বিষয়ক সংগঠন শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (এসইউডিএস) উদ্যোগে এ বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

২২ অক্টোবর সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে এ বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। ফাইনালে লোকপ্রশাসন বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় আর্কিটেকচার বিভাগ। এ সময় আর্কিটেকচার বিভাগের হয়ে বিতর্ক করেন বিভাগের শিক্ষার্থী তন্ময় দে, সুমাইয়া ইসলাম ঐশী ও নৌশিন তুরা। অপরদিকে লোকপ্রশাসন বিভাগের হয়ে বিতর্ক করেন আতিকুর রহমান, মেহনাজ মৌমিতা ও মেসাদ্দেক মীম।

রাত সাড়ে ৮টায় একই স্থানে প্রতিযোগিতার সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. জায়েদা শারমীন, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলাম, এসইউডিএস সাবেক সভাপতি তানভীর খান, সাধারণ সম্পাদক নুর-ই জান্নাত নিতুসহ সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা। অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে সার্টিফিকেট, ক্রেস্ট ও ট্রফি তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, ১৭তম বারের মতো আয়োজিত আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগের ১২টি দল অংশগ্রহণ করে।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close