reporterঅনলাইন ডেস্ক
  ২৩ অক্টোবর, ২০১৯

জাককানইবি ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি ঘোষণা

জাতীয় কবি কাজি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন জাককানইবি ক্যারিয়ার ক্লাবের দ্বিতীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি হিসেবে মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের স্নাতকোত্তর বর্ষের শিক্ষার্থী হায়দার আলি খান রনি এবং লোকপ্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রাহাত তালুকদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

১৬ অক্টোবর বুধবার বেলা ৩টায় বিশ্ববিদ্যালয় কনফারেন্স কক্ষে ক্লাবটির সাবেক সভাপতি অমিত হাসান রনি, সাধারণ সম্পাদক সালমান আল মামুন ও উপদেষ্টাম-লীর শিক্ষকদের উপস্থিতিতে উক্ত কমিটি ঘোষণা করা হয়। এ সময় সংগঠনের উপদেষ্টামন্ডলীর শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক চন্দন কুমার পাল।

কমিটির অন্যান্য পদে থাকা সদস্যরা হলেন সহসভাপতি ওমর ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক, জাহিদ আল আজম ও মুনমুন সরকার, সাংগঠনিক সম্পাদক রুবেল আহমেদ ও সিদ্দিকুল করিম শামিম।

উল্লেখ্য, ‘বি ডিফারেন্ট বি বেটার’ স্লোগান সামনে রেখে করে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক সচেতনতা এবং সার্বিক সহযোগিতার লক্ষ্যে জাককানইবি ক্যারিয়ার ক্লাব যাত্রা করে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close