reporterঅনলাইন ডেস্ক
  ০২ জুন, ২০১৮

জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন ওয়েবসাইট উদ্বোধন

শতভাগ তথ্যপ্রযুক্তিনির্ভর ও সম্পূর্ণ সেশনজটমুক্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি www.nu.ac.bd হালনাগদ করা হয়েছে ৩০ মে বুধবার। সময়োপযোগী বেশ কিছুু নতুন ফিচারের মাধ্যমে সাজানো হয়েছে এর কন্টেন্ট। তৈরি করা হয়েছে নতুন করে কিছু ম্যানু, সাব ম্যানু বাটন। এর মাধ্যমে শেয়ার করার উদ্যোগ নেওয়া হয়েছে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিভিন্ন ইভেন্টের ভিডিও ডকুমেন্টারি, ইমেজ ও প্রকাশনাসমূহের। সহজ করা হয়েছে শিক্ষার্থীদের সেবার বিভিন্ন কার্যক্রম। নিরুৎসাহিত করা হয়েছে যেকোনো কাজে সরাসরি গাজীপুর ক্যাম্পাসে আসা। উদ্দেশ্য, দ্রুততম সময়ে সঠিক তথ্য এর ব্যবহারকারীর কাছে পৌঁছে দেওয়া।

নতুন আদলে করা এই ওয়েবসাইটটির শুভ উদ্বোধন ঘোষণা করেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ। এ সময় তিনি বলেন, ‘সময়ের সঙ্গে তাল মেলাতে যা করণীয় তাই করছে জাতীয় বিশ্ববিদ্যালয়। মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট প্রেরণকারী গর্বিত জাতি আমরা। ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সদা সচেষ্ট। এই ওয়েবসাইটের মাধ্যমে ৩০ মে বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের লাখ লাখ শিক্ষার্থী, অভিভাবক ও শুভানুধ্যায়ীর জন্য যোগাযোগের নবদ্বার উন্মোচিত হলো।’ তিনি এর সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রফেসর ড. মো. নাসির উদ্দিন দ্রুততম সময়ের মধ্যে এ কাজটি সম্পন্ন করায় তাকে বিশেষভাবে অভিনন্দিত করেন।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান, ডিন, আইসিটি পরিচালক, শিক্ষক ও কর্মকর্তারা। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist