খাগড়াছড়ি প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০১৮

গুলিতে ইউপিডিএফ সদস্য নিহত

খাগড়াছড়িতে ইউপিডিএফের দুই গ্রæপের মধ্যে ফের গোলাগুলিতে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। গত বুধবার সকাল ৯টার দিকে দীঘিনালার জামতলী যৌথখামার রাবার বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

ইউপিডিএফ (প্রসিত) গ্রæপের মুখপাত্র নিরন চাকমা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই সংগঠনের দীঘিনালা ইউনিটের সংগঠক কালো প্রিয় চাকমা বলেন, (ইউপিডিএফ-গণতান্ত্রিক)-এর সাতজনের একটি সশস্ত্র দল জামতলীর ছাত্রাবাস এলাকায় একটি বাড়িতে হামলায় চালায়। তাদের এলোপাথাড়ি গুলিতে ঘটনাস্থলেই ইউপিডিএফ সদস্য সাইন চাকমা ওরফে সুপার নিহত হয়। এছাড়াও অনিল ত্রিপুরা, মিলন ত্রিপুরা ও রুবেল চাকমা আহত হয়েছে। অনিল ত্রিপুরার অবস্থা আশঙ্কাজনক। সন্ত্রাসীরা সেনাবাহিনীর ও সবুজ রঙের পোশাক পরিহিত ছিল বলেও দাবি করা হয় বিবৃতিতে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) সামসুদ্দিন ভ‚ইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাবার বাগান এলাকায় গুলির শব্দ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে গুলিবিদ্ধ এক যুবকের লাশ উদ্ধার করেছে।

পাহাড়ে সংঘটিত হতাহতের ঘটনায় ইউপিডিএফ প্রসিত গ্রুপ এবং ইউপিডিএফ গণতান্ত্রিক গ্রæপ পরস্পরকে দায়ী করে আসছে।

উল্লেখ্য, ২০১৭ সালের ১৫ নভেম্বর (ইউপিডিএফ গণতান্ত্রিক) আত্মপ্রকাশের করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist